shono
Advertisement

‘বাংলাদেশি আর রোহিঙ্গারা মমতা বন্দ্যোপাধ্যায়ের সবচেয়ে বড় শক্তি, বিতর্কিত টুইট কঙ্গনার

ভোটে বিজেপির বিপর্যয়ের ইঙ্গিত স্পষ্ট হতেই বাংলাকে কাশ্মীরের সঙ্গে তুলনা কঙ্গনার।
Posted: 03:22 PM May 02, 2021Updated: 06:17 PM May 02, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নন্দীগ্রামে লড়াই সেয়ানে সেয়ানে। তবে বাংলার রায় (WB Elections Result) এখনও পর্যন্ত দেখে যা মনে হচ্ছে তাতে মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) অ্যান্ড কোম্পানির পাল্লা ভারী। আর বিজেপির (BJP) ভরাডুবির ইঙ্গিত স্পষ্ট। এমন পরিস্থিতিতেই বিতর্কিত মন্তব্য করেছেন বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। টুইটারে বাংলাদেশি আর রোহিঙ্গাদের মমতা বন্দ্যোপাধ্যায়ের সবচেয়ে বড় শক্তি হিসেবে ব্যাখ্যা করলেন তিনি। শুধু তাই নয় বাংলাকে কাশ্মীরের সঙ্গে তুলনা করলেন কঙ্গনা।

Advertisement

রবিবার যখন বাংলার রাস্তায় রাস্তায় তৃণমূল সমর্থকদের উচ্ছ্বাস শুরু হয়ে গিয়েছে, তখন টুইটারে কঙ্গনা লিখলেন, “বাংলাদেশি আর রোহিঙ্গারা মমতা বন্দ্যোপাধ্যায়ের সবচেয়ে বড় শক্তি… যা ট্রেন্ড দেখছি তাতে বাংলায় আর হিন্দুরা মেজরিটিতে নেই এবং তথ্য অনুযায়ী গোটা ভারতবর্ষের তুলনায় বাংলার মুসলিমরা সবচেয়ে গরীব আর বঞ্চিত। ভাল আরেকটা কাশ্মীর তৈরি হচ্ছে।” এই লেখার পরই ‘ইলেকশন ২০২১’ (Elections 2021) হ্যাশট্যাগ দেন।

[আরও পড়ুন: ‘সত্য যুগে’র স্মৃতি ফিরিয়ে প্রকাশ্যে ‘অভিযাত্রিক’ ছবির ট্রেলার, দেখুন ভিডিও]

নিজেকে বরাবর ‘দেশভক্ত’ হিসেবে দাবি করেছেন কঙ্গনা। সোশ্যাল মিডিয়ায় একাধিকবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi) প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন তিনি। দিল্লির কৃষক আন্দোলনের (Farmers Protest) সময়ও মোদির পাশে দাঁড়িয়ে ক্ষুব্ধ কৃষকদের একহাত নিয়েছেন। 

এবার বাংলার নির্বাচন নিয়ে মন্তব্য করলেন। শুধু তাই নয় বাংলাকে (West Bengal) কাশ্মীরের সঙ্গে তুলনা করলেন বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন। এর আগে তিনি মুম্বইকে কাশ্মীরের সঙ্গে তুলনা করেছিলেন। মহারাষ্ট্রের শাসকদল শিবসেনার নেতৃত্বাধীন বৃহণ্মুম্বই পুরনিগম (BMC) তাঁর অফিসের বেআইনি নির্মাণ ভাঙায় এই মন্তব্য করেছিলেন কঙ্গনা। এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের জয়ের বাংলায় আরেকটা কাশ্মীর তৈরি হচ্ছে মন্তব্য করে বিতর্কে জড়ালেন তিনি।

[আরও পড়ুন: শতবর্ষে সত্যজিৎ রায়: আজও কেন এই নামের কোনও উত্তরসূরি নেই বাংলা সিনেমায়?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement