Advertisement

তথাগত রায়ের ‘নগরীর নটী’মন্তব্যে ক্ষুব্ধ তনুশ্রী, মোদি-দিলীপ ঘোষকে নালিশ অভিনেত্রীর

07:54 PM May 05, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটে হারতেই নিজের দলের মহিলা সদস্য শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পায়েল সরকার এবং তনুশ্রী চক্রবর্তীকে ‘নগরীর নটী’ বলে কটাক্ষ করেছিলেন বিজেপি নেতা তথাগত রায় (Tathagtaa Roy)। তাঁর এই মন্তব্যের তীব্র প্রতিবাদ করেছেন টলিউডের অভিনেতা-অভিনেত্রীরা। ভিন্ন দলের হলেও এমন কুরুচিকর মন্তব্যের বিরোধিতা করেছিলেন নুসরত জাহান, কাঞ্চন মল্লিক, শ্রীলেখা মিত্ররা। টুইটারে ক্ষোভ প্রকাশ করেছেন পায়েল সরকারও (Paayel Sarkar)। এবার প্রতিবাদের পথ বেছে নিলেন বিজেপির আরেক তারকা সদস্য তনুশ্রী চক্রবর্তী (Tanusree Chakraborty)।

Advertisement

একুশের ভোটে বিজেপি প্রার্থী (BJP Candidate) হয়েছিলেন একগুচ্ছ তারকা। অধিকাংশই ব্যর্থতার মুখ দেখেছেন। এই তালিকায় শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee), তনুশ্রী চক্রবর্তী, পায়েল সরকারের পাশাপাশি পার্ণো মিত্র, যশ দাশগুপ্ত, রুদ্রনীল ঘোষও রয়েছেন। তবে তথাগত রায়ের টুইটের নিশানা ছিলেন শ্রাবন্তী-পায়েল-তনুশ্রী। ভোটের আগে রং উৎসবের একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন তিনজন। সেখানে ছিলেন তৃণমূল প্রার্থী (TMC Candidate) মদন মিত্রও। সেই ঘটনা টেনেই মঙ্গলবার বিজেপির প্রবীণ নেতা লেখেন, “পায়েল শ্রাবন্তী পার্ণো ইত্যাদি ‘নগরীর নটীরা’ নির্বাচনের টাকা নিয়ে কেলি করে বেড়িয়েছেন আর মদন মিত্রর সঙ্গে নৌকাবিলাসে গিয়ে সেলফি তুলেছেন (এবং হেরে ভূত হয়েছেন) তাঁদেরকে টিকিট দিয়েছিল কে? কেনই বা দিয়েছিল? দিলীপ-কৈলাশ-শিবপ্রকাশ-অরবিন্দ প্রভুরা একটু আলোকপাত করবেন কি?” পরে আবার পার্ণোর নাম সংশোধন করে তনুশ্রীর নাম উল্লেখ করেন।

[আরও পড়ুন: ‘যতই নাড়ো কলকাঠি, নবান্নে সেই হাওয়াই চটি’, মমতার প্রশংসায় পঞ্চমুখ পরমব্রত]

এতেই তীব্র প্রতিবাদ জানিয়ে বুধবার তনুশ্রী টুইটার প্রোফাইলে লেখেন, “এক আত্মমর্যাদা সম্পন্ন মহিলা হয়ে আমি এই টুইট করছি। বিজেপিতে স্মৃতি ইরানি এবং প্রয়াত সুষমা স্বরাজের মতো নেত্রী রয়েছেন। যে মহিলারা সম্মান নিয়ে এতদিন কাজ করেছেন তাঁদের প্রতি কুরুচিকর মন্তব্য করা হয়েছে।” এরপরই আবার অভিনেত্রী লেখেন, “পাবলিক ডোমেনে যে মন্তব্য তথাগত রায় করেছেন তাতে আমরা তিনজনই খুব কষ্ট পেয়েছি। দলের সদস্য হিসেবে আমি অবশ্য এটা অভ্যন্তরীণ কর্তৃপক্ষকে জানাব। কারণ আমি বরাবর এবং এখনও দলের শৃঙ্খলায় বিশ্বাস করি।” তনুশ্রী ট্যাগ করেছেন নরেন্দ্র মোদি, অমিত শাহ, অমিত মালব্য, দিলীপ ঘোষ, কৈলাস বিজয়বর্গীয়কে। 

[আরও পড়ুন: নোংরা মেসেজ, কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ, ফেসবুকে রুদ্রনীলের বিরুদ্ধে বিস্ফোরক তরুণী]

Advertisement
Next