Advertisement

‘FIR করে ভয় দেখানো যাবে না’, মমতাকে কুরুচিকর ভাষায় আক্রমণ করে তোপ কঙ্গনার

10:28 AM May 08, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলার মুখ্যমন্ত্রী সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর, বিভ্রান্তিমূলক তথ্য তুলে ধরার অভিযোগে এফআইআর (FIR) দায়ের হয়েছে কঙ্গনা রানাউতের বিরুদ্ধে। কিন্তু তিনি এখনও লাগামছাড়া। কোনও মামলা করেই তাঁর মুখ বন্ধ করা যাবে না বলে তোপ দাগলেন কঙ্গনা। একইসঙ্গে ফের নেটদুনিয়ায় মমতা বন্দ্যোপাধ্যায়কে আপত্তিকর ভাষায় তীব্র আক্রমণ করলেন বলিউডের ‘কন্ট্রোভার্সি কুইন’।

Advertisement

তৃণমূলের মুখপাত্র ঋজু দত্ত নামে এক ব্যক্তি অভিনেত্রীর বিরুদ্ধে উল্টোডাঙা থানায় এফআইআর দায়ের করেছিলেন। তা গ্রহণ করেন থানার ওসি কান্তিময় বিশ্বাস। ঋজুবাবুর বক্তব্য, কঙ্গনার (Kangana Ranaut) মতো একজন জনপ্রিয় তারকা যদি বাংলার পরিস্থিতি নিয়ে বিভ্রান্তিমূলক তথ্য ছড়ান, মুখ্যমন্ত্রীকে আক্রমণ করেন, তাহলে তার প্রভাব পড়বে জনমানসে। যা মোটেই কাম্য নয়। একই সঙ্গে অভিনেত্রীর বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় অশান্তি ও হিংসা ছড়ানোর অভিযোগও উঠেছে। ঋজু দত্তর অভিযোগের ভিত্তিতেই আইনি পদক্ষেপ করা হবে বলে পুলিশের তরফে জানানো হয়। তবে এতেও থামছেন না কঙ্গনা। উলটে নতুন করে ইনস্টাগ্রামে মুখ্যমন্ত্রীর (Mamata Banerjee) বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি।

[আরও পড়ুন: ‘করোনায় মানুষ মরছে, জাঁহাপনার সেন্ট্রাল ভিস্তার কাজ চলছে’, মোদিকে কটাক্ষ সায়নীর!]

তিনি ইনস্টাগ্রামে লেখেন, “একাধিক মামলা আর এফআইআর করে আমায় ভয় দেখানো যাবে না।” এরপরই যোগ করেন, “বাংলায় একের পর এক খুনের জন্য কোনও পদক্ষেপ করতে পারেনি কেন্দ্র। লাখে লাখে হিন্দুরা বাংলা থেকে পালিয়ে আসছে। সেসব আটকাতে পারছে না। উলটে আমি মৃত্যুমিছিল রোখা নিয়ে সরব হয়েছি বলে মমতার সেনারা আমার মুখ বন্ধ করার চেষ্টা করছে। দেশে কেন তথাকথিত ডান-পন্থীরা এত দুর্বল? এদের আদৌ কোনও ক্ষমতা আছে কি?” এখানেই থামেননি তিনি। মমতা বন্দ্যোপাধ্যায়কে অত্যন্ত কুরুচিকর ভাষায় আক্রমণ করেছেন কঙ্গনা। এমনকী তাঁকে ‘রক্তপিপাসু’ বলেও কটাক্ষ করেন ইনস্টাগ্রামে।

বাংলার মানুষের মধ্যে বিভেদ তৈরি এবং অশান্তি-হিংসা ছড়ানোর অভিযোগে গত ৪ মে কঙ্গনার টুইটার অ্যাকাউন্টটি সাসপেন্ড করা হয়েছিল। টুইটারে হাজারো ইস্যুতে সরব কঙ্গনার অ্যাকাউন্টটি এখনও বন্ধ। কিন্তু তিনি আগের মতোই সরব। এবার ইনস্টাগ্রামকে হাতিয়ার করে নিজের মতামত ব্যক্ত করছেন তিনি। তবে যে ভাষায় কঙ্গনা বাংলার মুখ্যমন্ত্রীকে আক্রমণ করেছেন, অনেকেই তার নিন্দা করছেন।

[আরও পড়ুন: করোনার কবলে অভিনেত্রী শিল্পা শেট্টির গোটা পরিবার, রেহাই পায়নি ছোট্ট মেয়ে সামিশাও]

Advertisement
Next