Advertisement

এবার করোনা আক্রান্ত কঙ্গনা, ‘সাধারণ ফ্লু’বলে দাবি অভিনেত্রীর

04:21 PM May 08, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের করোনার থাবা বলিউডে। এবার কোভিড পজিটিভ (COVID Positive) কঙ্গনা রানাউত। ইনস্টাগ্রামে নিজেই দিলেন সেই খবর। জানালেন, শরীরে মারণ ভাইরাসের উপসর্গ রয়েছে। আপাতত হোম কোয়ারেন্টাইনেই রয়েছেন বলিউড ‘ক্যুইন’।

Advertisement

ইনস্টাগ্রামে নিজের যোগ ব্যায়ামের একটি ছবি পোস্ট করে কঙ্গনা (Kangana Ranaut) লেখেন, “গত কয়েকদিন ধরে। খুব ক্লান্ত বোধ করছিলাম। চোখের তলায় জ্বালা করছিল। ভাবছিলাম হিমাচলে যাব। সেই জন্য গতকাল (শুক্রবার) করোনা টেস্ট করাই। আজ রিপোর্ট আসে। তাতেই জানতে পারি কোভিড পজিটিভ হয়েছি।” এরপরই যোগ করেন, “আমি আপাতত কোয়ারেন্টাইনে আছি। আমার শরীরের মধ্যে যে ভাইরাসটা পার্টি করতে শুরু করেছে, বুঝতেও পারিনি। এবার জেনে গিয়েছি। খুব তাড়াতাড়ি একে ধ্বংস করব।” অনুরাগীদের কাছে তাঁর অনুরোধ, কাউকে নিজের শরীর কব্জা করতে দেবেন না। আতঙ্কিত হলে কিন্তু সে আরও বেশি করে আপনাকে ভয় দেখাবে। ঐক্যবদ্ধভাবে কোভিড-১৯-কে (COVID-19) হারানোর আহ্বান জানান অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘FIR করে ভয় দেখানো যাবে না’, মমতাকে কুরুচিকর ভাষায় আক্রমণ করে তোপ কঙ্গনার]

প্রসঙ্গত, প্রকাশ্যে একাধিকবার মাস্ক ছাড়াই দেখা গিয়েছে কঙ্গনাকে। কোভিড প্রোটোকল না মানার জন্য সমালোচনার মুখেও পড়তে হয়েছে তাঁকে। তবে কোনও নিন্দাতেই যে তিনি কান দেন না, তা সকলেরই জানা। অনেকে তাই বলছেন, করোনাকে উপেক্ষা করেই এমন ফল হল তারকার। তবে ইনস্টাগ্রামে এই সংক্রমণকে ‘সাধারণ ফ্লু’ সম্বোধন করে এটি নিয়ে সংবাদমাধ্যমের বাড়াবাড়ি করে বলেও ব্যাখ্যা করতে ছাড়েননি তিনি।

অতিমারীর থাবা বলিউডে নতুন নয়। ইতিমধ্যেই করোনার কবলে পড়েছেন অক্ষয় কুমার, রণবীর কাপুর, আলিয়া ভাট, ভূমি পেড়নেকর, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, দীপিকা পাড়ুকোনের মতো তারকারা। শুক্রবারই জানা যায়, শিল্পার পরিবারও করোন আক্রান্ত। এবার করোনাকে পাত্তা না দিয়ে সেই তালিকায় নয়া সংযোজন হল কঙ্গনার। 

[আরও পড়ুন: ‘করোনায় মানুষ মরছে, জাঁহাপনার সেন্ট্রাল ভিস্তার কাজ চলছে’, মোদিকে কটাক্ষ সায়নীর!]

Advertisement
Next