Advertisement

বিধায়ক হয়েই কাজে সোহম, দুয়ারে দুয়ারে করোনা মোকাবিলায় অভিনেতার টিম

02:19 PM May 12, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কঠিন সময়। তবে পাশে দাঁড়ানোর মানুষও আছে। এটাই বারবার প্রমাণ করছেন অনেকে। এই তালিকায় যেমন সাধারণ মানুষ রয়েছেন, তেমনই রয়েছেন রুপোলি পর্দার তারকারা। কখনও নিজেরা আবার কখনও ফ্যান ক্লাবের মাধ্যমে মানুষের পাশে এসে দাঁড়াচ্ছেন তাঁরা। করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় যখন বেসামাল জনজীবন, তখন রাস্তায় নেমে কোমর বেঁধে কাজ করছে টিম সোহম (Team Soham)। আর তাঁদের সঙ্গে রয়েছে বরানগরের হাসি খুশি ক্লাব।

Advertisement

একুশের ভোটে পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুর (Chandipur Purba Medinipur) থেকে তৃণমূলের প্রার্থী হয়েছিলেন সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। সেখান থেকেই জয় পেয়ে হয়েছেন বিধায়ক। শপথ পর্ব মিটিয়েই করোনা মোকাবিলার কাজে নেমে পড়েছেন তারকা। তাঁর উৎসাহ এবং অনুপ্রেরণাতেই রাস্তায় নেমে পড়েছে টিম সোহমের সদস্যরাও। কারও বাড়িতে কোভিড হয়েছে জানতে পারলে সেখানে গিয়ে স্যানিটাইজ করে দেওয়া হচ্ছে। কারও বৃদ্ধ মা-বাবার কাছে খাবার পৌঁছে দিচ্ছেন।করে দিচ্ছেন ওষুধের ব্যবস্থা।

[আরও পড়ুন: ‘রাধে’ ছবি মুক্তির আগেই প্রকাশ্যে ক্ষমা চাইলেন সলমন, কিন্তু কেন?]

বরানগর পুর অঞ্চল থেকে শুরু করে দমদম (Dumdum), শ্যামবাজার, কাশীপুর, বেলগাছিয়া, সোদপুর, বারাকপুর এবং দক্ষিণ কলকাতার (South Kolkata) দিকে এই পরিষেবা দেওয়ার চেষ্টা করা হচ্ছে। কারও যদি বেসরকারি হাসপাতালে বেড লাগে তাও জোগাড় করে দেওয়ার চেষ্টা হচ্ছে। পাশাপাশি কোভিড রোগীদের নিয়ে হাসপাতালে ভরতি করা থেকে শুরু করে অ্যাম্বুল্যান্সের ব্যবস্থাও করা হচ্ছে। টিম সোহম এবং হাসিখুশি ক্লাবের সম্পাদক সুমন কর জানান, এই কাজ তাঁরা আগামী দিনেও চালিয়ে যাবেন। আরও বেশি মানুষের পাশে যাতে দাঁড়ানো যায়, সেই পরিকল্পনাও করা হচ্ছে। ফেসবুকে নিজের সহযোদ্ধাদের এই উদ্যোগকে কুর্নিশ ও শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা সোহমও।  পাশাপাশি সকলকে মাস্ক পরার অনুরোধও জানিয়েছেন। 

[আরও পড়ুন: ইজরায়েলকে ‘জঙ্গি দেশ’ বলায় নেটদুনিয়ায় তীব্র কটাক্ষের শিকার স্বরা ভাস্কর]

 

Advertisement
Next