Advertisement

সোশ্যাল মিডিয়ায় মৃত্যুর গুজব উড়িয়ে মোক্ষম জবাব পরেশ রাওয়ালের

04:44 PM May 14, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমনিতে অতিমারীর জেরে প্রাণ ওষ্ঠাগত। প্রতিদিন হাজার হাজার মানুষ করোনা আক্রান্ত হচ্ছেন। হাসপাতালে বেড নেই। অক্সিজেন নেই। এই অবস্থায় প্রতিদিন একের পর এক খারাপ খবর আসছে। এর মধ্যেই আবার তারকার মৃত্যুর গুজব রটে চলেছে। কিছুদিন আগেই অভিনেতা মুকেশ খান্নার (Mukesh Khanna) মৃত্যুর গুজব রটেছিল। এবার অভিনেতা পরেশ রাওয়ালের (Paresh Rawal) ভুয়ো প্রয়াণের খবর ছড়াল। তার যোগ্য জবাবও সোশ্যাল মিডিয়ায় দিলেন ৬৫ বছরের অভিনেতা।

Advertisement

শুক্রবার সকালে একটি স্ক্রিনশট শেয়ার করেন পরেশ রাওয়াল (Paresh Rawal) । যেখানে তাঁর প্রয়াণের খবর প্রকাশ করে লেখা হয়েছে, সকাল সাতটা নাগাদ অভিনেতার মৃ্ত্যু হয়েছে। খবরে আবার পরেশ রাওয়ালের ছবি ফ্রেমে সাজিয়ে দু’পাশে দু’টি মোমবাতির শিখা জ্বলন্ত অবস্থায় ফটোশপ করেও বসানো হয়েছে। খবরটি শেয়ার করে বিদ্রুপের ছলে ক্যাপশনে পরেশ রাওয়াল লেখেন, ” ৭টা বেজে যাওয়ার পরও ঘুমোচ্ছিলাম, ভুল বোঝাবুঝির জন্য অত্যন্ত দুঃখিত।”

[আরও পড়ুন: ‘রাণী রাসমণি’ সিরিয়ালে দেখানো হচ্ছে ভুল ইতিহাস, অভিযোগ সাবর্ণ রায়চৌধুরী পরিবারের]

পরেশ রাওয়াল বিষয়টিকে মজার ছলে নিলেও নিজের মৃত্যুর ভুয়ো খবরে বেজায় ক্ষিপ্ত হয়েছিলেন হিন্দি টেলিভিশনের ‘শক্তিমান’ মুকেশ খান্না। ইনস্টাগ্রামের ভিডিও পোস্ট করে অনুরাগীদের আশ্বস্ত করে তিনি বলেছিলেন, “আমি এখানে আপনাদের এটা বলতে এসেছি যে আমি একেবারে ঠিক আছি। সুস্থ আছি। আমি এখানে গুজব মিথ্যে প্রমাণ করার জন্য এসেছি। যারা এই ধরনের মিথ্যে খবর ছড়ায়, তাদের কড়া ভাষায় নিন্দা করছি।” যদিও এই ঘটনার কিছুদিন বাদেই করোনার (Corona Virus) কোপে নিজের ছোট বোনকে হারান মুকেশ খান্না। সেকথাও সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দুঃখ প্রকাশ করেন তারকা। 

[আরও পড়ুন: করোনা মোকাবিলায় সক্রিয় বিগ বি, পোল্যান্ড থেকে আনাচ্ছেন ৫০টি অক্সিজেন কনসেনট্রেটর]

Advertisement
Next