Advertisement

‘মরে গেলে ২ লক্ষ টাকা না দিয়ে হাসপাতাল বানিয়ে দিন’, মুখ্যমন্ত্রীকে লিখলেন শ্রীলেখা

01:36 PM May 15, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “মরে গেলে ২ লক্ষ টাকা না দিয়ে হাসপাতাল বানিয়ে দিন।” শনিবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) ফেসবুকে একথাই লিখলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। হাসপাতালে বেড না পাওয়ার অভিযোগে তীব্র অসন্তোষ প্রকাশ করেন তিনি।

Advertisement

উল্লেখ্য, এদিন স্বাস্থ্যমন্ত্রকের সাম্প্রতিকতম পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা ভাইরাসে (Coronavirus) আক্রান্ত হয়েছেন ৩ লক্ষ ২৬ হাজার ৯৮ জন। গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৩৮৯০ জনের। এই প্রতিবেদন লেখা পর্যন্ত রাজ্য সরকারের পরিসংখ্যান প্রকাশ্যে আসেনি। তবে শুক্রবার স্বাস্থ্যদপ্তরের দেওয়া হিসেব বলছে, গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে আক্রান্ত হলেন ২০,৮৪৬ জন। মৃত্যু হয়েছে ১৩৬ জনের। উত্তর ২৪ পরগনা (North 24 Parganas) জেলায় সংক্রমণের হার সবচেয়ে বেশি। এমন পরিস্থিতিতে রাজ্যের স্বাস্থ্য ব্যবস্থার পরিকাঠামো নিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন শ্রীলেখা মিত্র। নিজের ওয়ালে অভিনেত্রী লিখেছেন, “মরে গেলে ২ লক্ষ টাকা না দিয়ে উপযুক্ত পরিকাঠামো এবং ICU বেড-সহ হাসপাতাল বানিয়ে দিন। এত উন্নয়ন করেছেন যে দুঃসময়ে দাঁড়িয়ে হাসপাতালের একটা বেড পাওয়া যাচ্ছে না।”

[আরও পড়ুন: ‘রাণী রাসমণি’ সিরিয়ালে দেখানো হচ্ছে ভুল ইতিহাস, অভিযোগ সাবর্ণ রায়চৌধুরী পরিবারের]

করোনা (Corona Virus) পরিস্থিতিতে অনেক তারকাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষকে সাহায্য করছেন। সেই তালিকায় শ্রীলেখা মিত্রও রয়েছেন। প্রতিদিনই নানা পোস্ট শেয়ার করছেন তিনি। প্রেসক্রিপশন পোস্ট করেও ডাক্তার বন্ধু বা ফলোয়ারদের কাছে পরামর্শ চাইছেন। পাশাপাশি বাম সংগঠন রেড ভলান্টিয়ার্সদের (Red Volunteer) নানা তথ্যও ফেসবুকে শেয়ার করেছেন। এর মধ্যেই আবার মেয়ের সঙ্গে সুন্দর একটি মুহূর্ত ফেসবুকে শেয়ার করেছেন শ্রীলেখা। ছবি সৌজন্য অভিজিৎ দে’কে দিয়ে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “সমস্ত সুন্দর বাচ্চাদের জন্য…ঈশ্বর তোমাদের রক্ষা করুক।”

[আরও পড়ুন: করোনা মোকাবিলায় সক্রিয় বিগ বি, পোল্যান্ড থেকে আনাচ্ছেন ৫০টি অক্সিজেন কনসেনট্রেটর]

Advertisement
Next