Advertisement

লজ্জার রেকর্ড গড়েও ‘রাধে’নিয়ে উচ্ছ্বসিত সলমন

01:07 PM May 15, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৯ সালের ডিসেম্বর মাসে মুক্তি পেয়েছিল ‘দাবাং ৩’ (Dabangg 3)। তারপর প্রায় দেড় বছরের মাথায় মুক্তি পেল ‘রাধে’ (Radhe)। ‘ভাইজান’ সলমন খানের (Salman Khan) এ ছবি প্রত্যাশায় ছিলেন অনেকেই। অনুরাগীদের উচ্ছ্বাসের জেরে মুক্তির দিনই কিছু সময়ের জন্য ক্র্যাশ করে ওয়েব প্ল্যাটফর্ম Zee 5 এবং Zee Plex। তবে সিনেমা দেখার পর হতাশ অনেকেই। ফল, সিনেমা সংক্রান্ত জনপ্রিয় ওয়েব সাইট IMDB-র খারাপ রেটিং।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

দর্শকদের প্রতিক্রিয়ার ভিত্তিতেই রেটিং দেওয়া হয় IMDB সাইটে। সেখানে ১০-এর মধ্যে সলমনের ‘রাধে’ ছবি পেয়েছে মাত্র দুই। প্রায় ৪১ হাজার দর্শকের মতামতের ভিত্তিতে এই নম্বর দেওয়া হয়েছে। সাইটে সলমন খানের যে সমস্ত ছবিকে এর আগে রেটিং দেওয়া হয়েছে, তাঁর মধ্যে সবচেয়ে কম নম্বর পেয়েছিল ‘রেস ৩’ (১.৯)। তার ঠিক উপরেই ‘রাধে’ ঠাঁই পেল। সোশ্যাল মিডিয়াতেও অনেকে ছবি নিয়ে ব্যঙ্গ, বিদ্রুপ করেছেন।

[আরও পড়ুন: ‘মরে গেলে ২ লক্ষ টাকা না দিয়ে হাসপাতাল বানিয়ে দিন’, মুখ্যমন্ত্রীকে লিখলেন শ্রীলেখা]

অবশ্য, সমালোচকদের মতামত নিয়ে কখনই ভাবিত ছিলেন না বলিউডের সুলতান। ওয়েব প্ল্যাটফর্মে রেকর্ড সংখ্যক দর্শক দেখেছেন তাঁর ছবি। তাতেই খুশি সলমন। টুইটারে সকলকে ইদের (Eid 2021) শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, “প্রথম দিনেই সবচেয়ে বেশি সংখ্যক দর্শক রাধে দেখেছেন। এই রিটার্ন গিফটের জন্য ধন্যবাদ। আপনাদের ভালবাসা আর সাহায্য ছাড়া সিনেমা জগত এগিয়ে যেতে পারবে না। অংসখ্য ধন্যবাদ।”

[আরও পড়ুন: ‘গান্ধী হওয়ার চেষ্টা করছেন’, এবার সায়নীর নিশানায় রাজ্যপাল]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next