Advertisement

তামিলদের কি অপমান করা হয়েছে? ‘দ্য ফ্যামিলি ম্যান ২’বিতর্কে মুখ খুললেন মনোজ

03:57 PM May 25, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ (The Family Man Season 2) বিতর্কে প্রতিক্রিয়া দিল সিরিজের প্রযোজনা সংস্থা। নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে প্রযোজনা সংস্থার বিবৃতি শেয়ার করলেন অভিনেতা মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee)। জনপ্রিয় এই সিরিজের দ্বিতীয় মরশুমে তামিল মানুষদের অপমান করা হয়েছে। এই অভিযোগে বেশ কিছুদিন ধরেই তোলপাড় নেটদুনিয়া। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হয় ‘ফ্যামিলি ম্যান ২ এগেইন্সট তামিলিয়ানস’ (Family Man 2 Against Tamilians) হ্যাশট্যাগ। সিরিজটি সম্প্রচারে নিষেধাজ্ঞা চেয়ে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকরকে (Prakash Javadekar) চিঠি লিখলেন রাজ্যসভার সাংসদ ভায়কো (MP Vaiko)। এর জেরেই প্রতিক্রিয়া দিলেন প্রযোজক-পরিচালক জুটি রাজ ও ডিকে।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

অভিযোগ ছিল দক্ষিণী অভিনেত্রী সামান্তা আক্কিকেনির (Samantha Akkineni) চরিত্র রাজির মাধ্যমে লিবারেশন টাইগার্স অফ তামিল ইলমের যোদ্ধাদের অপমান করা হয়েছে। তাঁদের ভুলভাবে দেখানো হয়েছে। তামিল ইলমের সঙ্গে আবার ISI যোগও দেখানো হয়েছে। এর জবাবে রাজ ও ডিকের পক্ষ থেকে লেখা হয়েছে, “ট্রেলারের কয়েকটা মাত্র শট দেখে কিছু ভুল ধারণা এবং অনুমান করে নেওয়া হয়েছে। আমাদের মুখ্য চরিত্র এবং কলাকুশলীদের অনেকেই তামিল। তামিল মানুষদের ভাবাবেগ এবং সংস্কৃতি সম্পর্কে আমরা অবগত। তাঁদের প্রতি আমাদের অত্যন্ত ভালবাসা এবং সম্মান রয়েছে। এক বছরেরও বেশি সময় ধরে কঠিন পরিশ্রম করে আমরা এই শোটি তৈরি করেছি এবং সিজন ১-এর মতো দর্শকদের জন্য ভারসাম্য রক্ষা করে অত্যন্ত ভাল এবং মনোগ্রাহী এক কাহিনি তুলে ধরতে অনেক কষ্ট সহ্য করেছি। সবাইকে অনুরোধ করছি শোটি মুক্তি পাওয়ার পর আগে দেখুন। আমাদের বিশ্বাস, একবার দেখলে আপনারা প্রশংসাই করবেন।”

Advertising
Advertising

[আরও পড়ুন: অতিমারীর জন্য বন্ধ শুটিং, নতুন সিরিয়ালগুলির কী হবে? চিন্তায় পরিচালক-প্রযোজকরা]

জুন মাসের ৪ তারিখ আমাজন প্রাইম ভিডিওয় (Amazon Prime Video) মুক্তি পাবে ‘দ্য ফ্যামিলি ম্যান সিজন ২’। সিরিজে মনোজের স্ত্রী সুচিত্রার চরিত্রে অভিনয় করছেন দক্ষিণী তারকা প্রিয়মণি (Priyamani)। এছাড়াও রয়েছেন সীমা বিশ্বাস, দর্শন কুমার, মেহেক ঠাকুরের মতো অভিনেতা-অভিনেত্রীরা।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: ‘পোস্টারে দুধ ঢেলে নষ্ট করবেন না’, অনুরাগীদের কাছে আরজি সোনু সুদের]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next