shono
Advertisement

‘রাধে’ছবির খারাপ রিভিউ, সমালোচক KRK-র বিরুদ্ধে মানহানির মামলা সলমনের

রিভিউর ভিডিওতে সলমনের নামেও কটূক্তি করা হয়েছে।
Posted: 02:49 PM May 26, 2021Updated: 07:49 PM May 26, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজেকে চলচ্চিত্র সমালোচক হিসেবেই দাবি করেন কামাল আর. খান (Kamaal R Khan)। টুইটারে কেআরকে বক্স অফিস (KRK Box office) নামের পেজ রয়েছে তাঁর। সেখানেই নানা সিনেমার রিভিউ করেন। ১৩ মে মুক্তি পেয়েছিল সলমন খানের (Salman Khan) ‘রাধে’। তাঁরও সমালোচনা করেছিলেন কামাল ওরফে কেআরকে। শুধু তাই নয় সলমনের নামেও কটূক্তি করার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। এতেই ক্ষিপ্ত ভাইজান। কামালের বিরুদ্ধে মুম্বইয়ের এক আদালতে মানহানির হামলা করেছেন তিনি।

Advertisement

নিজের ইউটিউব চ্যানেলে ‘রাধে’র রিভিউ (Radhe Review) করতে গিয়ে সলমন খানের বিরুদ্ধে মন্তব্য করেছিলেন কেআরকে। তিনি অভিযোগ করেছিলেন, ইদে ছবি রিলিজ করে তা দেখার জন্য দর্শকদের কাছে ভিক্ষা চান সলমন। তারপর সলমন এও জানান যে টাকা খরচ করে তাঁর সিনেমা দেখলে তিনি সেই আয়ের কিছু অংশ করোনা (Corona Virus) মোকাবিলায় দান করবেন। ছবির কিছু মিথ্যে প্রশংসামূলক রিভিউ দেখানো হয়েছে বলেও অভিযোগ করেছিলেন কেআরকে। তাঁর এই মন্তব্যেই ক্ষিপ্ত সলমন মানহানির মামলা করেছেন বলে খবর।

[আরও পড়ুন: ‘সব বৃষ্টি রোম্যান্টিক হয় না’, নিরাপদে থাকার আরজি ঋতাভরীর, বাংলার জন্য চিন্তিত ঋতুপর্ণাও]

এদিকে মানহানির মামলার পরই আমার টুইটারে কেআরকে (KRK) জানিয়েছেন, সলমন খানের কেরিয়ার তিনি নষ্ট করতে কখনও চাননি। মজা করেই রিভিউ করেন তিনি। যদি জানতেন সলমনের তাঁর রিভিউ এতটা খারাপ লাগবে তাহলে কখনও তা করতেন না। এর জন্য মামলা করার প্রয়োজন ছিল না। একবার বললেই হয়ে যেত। ভবিষ্যতে তিনি আর সলমন খানের কোনও সিনেমার রিভিউ করবেন না বলেই জানান স্বঘোষিত চলচ্চিত্র সমালোচক।

[আরও পড়ুন: ইন্ডাস্ট্রিতেই বডি শেমিংয়ের শিকার হয়েছেন, প্রতিবাদে কী লিখলেন শ্রীলেখা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement