shono
Advertisement

যশের সঙ্গে ‘প্রেম’, নিখিলের সঙ্গে ‘দূরত্বে’র মাঝে এ কী লিখলেন নুসরত!

নিখিল নাকি যশ, কার উদ্দেশে এই ইনস্টাগ্রাম স্টোরি?
Posted: 06:02 PM May 28, 2021Updated: 08:26 PM May 28, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “কেউ ভালবেসে আঘাত করে আবার কেউ সেই ব্যথায় ভালবাসার প্রলেপ লাগিয়ে দেয়।” কবি দীক্ষা সুমনের লেখা চারটি লাইনের মাধ্যমে কত কিছুই না বোঝানো যেতে পারে। কিন্তু এই কবিতার লাইন হঠাৎ কেন চর্চার কেন্দ্রবিন্দুতে চলে এল, তা ভাবছেন নিশ্চয়ই। কারণ, শুক্রবার সাতসকাল থেকে তারকা সাংসদ নুসরত জাহানের ইনস্টাগ্রাম স্টোরিতে (Instagram Story) দেখা যাচ্ছে কবিতাটি। তবে কি তিনি এই কবিতার মাধ্যমে নিখিল এবং যশের কথাই বোঝাতে চাইছেন? এখন এমন গুঞ্জনেই সরগরম চতুর্দিক।

Advertisement

অনুরাগী মহলে সাড়া জাগিয়ে নিখিল জৈনকে (Nikhil Jain) বিয়ে করেছিলেন নুসরত। তারপর নেটদুনিয়ায় কখনও ভিডিও আবার কখনও তাঁর পোস্ট করা ছবির মাধ্যমে দাম্পত্য সম্পর্কের উষ্ণতারই প্রকাশ ঘটেছে।

[আরও পড়ুন: নেটফ্লিক্সে সত্যজিৎ রায়ের গল্প, ‘রে’ সিরিজের টিজারে নজর কাড়লেন মনোজ-আলিরা]

তবে বেশ কয়েকদিন ধরেই নিখিল-নুসরতের (Nusrat Jahan) সম্পর্ক প্রসঙ্গে শোনা যাচ্ছে অনেক কিছুই। টানাপোড়েনের শীতল স্রোতে তাঁদের দু’জনের সম্পর্ক উষ্ণতা হারিয়েছে বলেই গুঞ্জন। একসঙ্গে আর দেখাও যায় না তাঁদের। বসিরহাটের তারকা সাংসদ নুসরত আর তাঁর সঙ্গে থাকেন না বলেও শোনা গিয়েছে।

দাম্পত্য সম্পর্কের শীতলতার পাশাপাশি নুসরতকে নিয়ে নয়া গুঞ্জনও মাথাচাড়া দিয়েছে। বিভিন্ন মহলে কান পাতলেই শোনা যাচ্ছে, অভিনেতা যশের সঙ্গে তিনি সম্পর্কে জড়িয়েছেন। বিভিন্ন জায়গায় নাকি একসঙ্গে দেখাও গিয়েছে তাঁদের।

যদিও দাম্পত্য সম্পর্ক হোক কিংবা যশের (Yash Dasgupta) সঙ্গে প্রেম, কোনও গুঞ্জনেই কান দেননি নুসরত। এ প্রসঙ্গে একটি বাক্যও খরচ করেননি তৃণমূল সাংসদ। এই প্রেক্ষাপটেই নুসরতের এহেন ইনস্টাগ্রাম স্টোরি বেশ তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন কেউ কেউ। তবে কি নুসরত তাঁর স্বামী নিখিল এবং ‘বিশেষ বন্ধু’ যশের ভালবাসার কথা বোঝাতেই ওই কবিতা ব্যবহার করলেন, সে প্রশ্নও করছেন অনেকে।

নিখিলের সঙ্গে দূরত্বের মাঝেই যশের সঙ্গে সখ্যতায় অনেকে অনুরাগীর একটাই প্রশ্ন তবে কি আবার বিয়ে করতে চলেছেন নুসরত? এবার কি যশের সঙ্গে সংসার পাতবেন? যদিও অনুরাগীদের এমন প্রশ্নে নুসরত কোনও মন্তব্য করেননি।

[আরও পড়ুন: সুশান্ত মৃত্যু মামলায় নয়া মোড়, মাদক যোগে গ্রেপ্তার প্রয়াত অভিনেতার বন্ধু সিদ্ধার্থ পিঠানি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement