দুয়ারে বিধায়ক! সোশ্যাল মিডিয়ায় সমালোচনা করা যুবকের বাড়ি পৌঁছে গেলেন রাজ

01:17 PM May 29, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সমালোচনা করতে হলে সামনে করুন। একথা আগেও বলেছেন বারাকপুরের বিধায়ক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। সেই কথা অক্ষরে অক্ষরে পালনও করলেন। বারাকপুরের (Barrackpur) বাড়িতে জল জমেছিল বলে সোশ্যাল মিডিয়ায় এক যুবক তারকা বিধায়কের সমালোচনা করেছিলেন বলে অভিযোগ। সরাসরি সমালোচকের বাড়িতেই পৌঁছে যান রাজ। কথা বলেন যুবক এবং তাঁর প্রতিবেশীদের সঙ্গে। জানান, সমস্যার সমাধানের জন্য ইতিমধ্যেই কাজ শুরু করে দিয়েছেন তিনি।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করেছেন রাজ। যেখানে তাঁকে ক্ষতিগ্রস্ত এলাকায় যেতে দেখা যাচ্ছে তাঁকে। ভিডিওর ক্যাপশনে জানানো হয়েছে, বারাকপুরের একটি জায়গায় জল জমাকে কেন্দ্র করে রাজ চক্রবর্তী “গায়ে হাওয়া লাগিয়ে ঘুরে বেড়ায়” বলে মন্তব্য করেছিলেন ওই যুবক। রাজ এলাকা পরিদর্শন করে কথা বলেন তাঁর সঙ্গে। জানান কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

Advertising
Advertising

[আরও পড়ুন: অতিমারী আবহেই মুম্বইয়ে ৩১ কোটি টাকা দিয়ে বাড়ি কিনলেন অমিতাভ বচ্চন]

তারকা বিধায়ককে এত তাড়াতাড়ি কাছে পাবেন আশা করেনি ওই যুবক এবং তাঁর প্রতিবেশীরা। প্রাথমিক বিস্ময় কাটিয়ে সমস্যার কথা জানান অনেকে। যুবক দাবি করেন, তিনি কোনও খারাপ কথা বলেননি। কেবল সমস্যার বিষয়ে জানাতে চেয়েছিলেন। রাজ জানান, তিনি বিধায়ক হওয়ার পর থেকেই ঘরে বসে নেই। যশ বা ইয়াস পরবর্তী পরিস্থিতিতে নিজের এলাকায় ঘুরে বেড়াচ্ছেন। বারাকপুরের নিকাশি ব্যবস্থা, জমা জল, ভাগাড়ের সমস্যা নিয়ে ইতিমধ্যেই কথা বলেছেন। তবে একদিনে তো আর সব হয় না। কাজ শুরু করে দিয়েছেন। সমস্ত সমস্যার সমাধান করবেন বলে আশ্বাস দেন তারকা বিধায়ক। উল্লেখ্য, ইতিমধ্যেই বারাকপুরের প্রতিটি বাড়িতে ধন্যবাদ জানিয়ে চিঠি পাঠাবেন বলে ঠিক করেছেন বিধায়ক রাজ চক্রবর্তী। চিঠিতে দেওয়া থাকবে ফোন নম্বরও। যাতে সমস্যার কথা জানাতে পারবেন বারাকপুরবাসী।

[আরও পড়ুন: প্রয়াণ দিবসে ঋতুপর্ণ ঘোষকে শ্রদ্ধা, ‘চিরন্তন ঋতু’র গল্প শোনাবেন সুজয়প্রসাদ-ইন্দ্রনীলরা]

Advertisement
Next