হিন্দু রাজাকে অপমান! কর্ণি সেনার পর এবার সনাতন সেনার নিশানায় অক্ষয়ের ‘পৃথ্বীরাজ’

06:56 PM Jun 01, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একে কর্ণি সেনায় (Karni Sena) রক্ষে নেই, সনাতন সেনা দোসর! সোমবারই অক্ষয় কুমার (Akshay Kumar) অভিনীত ‘পৃথ্বীরাজ’ ছবির নাম নিয়ে আপত্তি তুলেছিল কর্ণি সেনা। তার ২৪ ঘণ্টা যেতে না যেতেই ‘পৃথ্বীরাজ’ (Prithviraj) ছবির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করল সনাতন সেনা (Sanatan Sena)। মুম্বইয়ে আম্বোলি থানায় ছবির প্রযোজক আদিত্য চোপড়া, পরিচালক চন্দ্রপ্রকাশ দ্বিবেদী, অভিনেতা অক্ষয় কুমার-সহ ছবির সঙ্গে যুক্ত একাধিক ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন সনাতন সেনার সর্বভারতীয় সভাপতি সুরজিৎ সিং (Surjit Singh)।

Advertisement

সোমবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে অক্ষয় কুমার (Akshay Kumar) ও মানুষী চিল্লার অভিনীত ‘পৃথ্বীরাজ’ ছবি সংক্রান্ত একটি খবরের স্ক্রিনশট শেয়ার করেন কর্ণি সেনার যুব শাখার সভাপতি সুরজিৎ সিং রাঠোর (Surjeet Singh Rathore)। স্ক্রিনশটের ক্যাপশনে তিনি জানান, শুধু ‘পৃথ্বীরাজ’ শব্দটি ব্যবহার করায় পৃথ্বীরাজ চৌহানের (Prithviraj Chauhan) মতো রাজার অপমান করা হয়েছে। তাই রাজার নাম ব্যবহার করলে পুরো নাম ব্যবহার করতে হবে বলে দাবি। এছাড়াও রাঠোর দাবি করেন, ছবিটি মুক্তির আগে কর্ণি সেনা এবং রাজপুত সমাজকে দেখাতে হবে। সেখান থেকে অনুমতি পেলেই ছবির নির্বিঘ্নে মুক্তি পাবে। নইলে সঞ্জয় লীলা বনশালীর ‘পদ্মাবত’ ছবির মতো অবস্থা হবে বলেও হুমকি দেওয়া হয়।

[আরও পড়ুন: স্ত্রীকে মারধরের অভিযোগে হাজতবাস, জামিন পেয়েই বিস্ফোরক অভিনেতা করণ মেহরা]

মঙ্গলবার সনাতন সেনার সর্বভারতীয় সভাপতি সুরজিৎ সিংও প্রায় একই অভিযোগ করেন। তাঁর বক্তব্য, ভারতীয় ইতিহাসে পৃথ্বীরাজ চৌহান এক মহান হিন্দু যোদ্ধা এবং রাজা। এমন মহান হিন্দু রাজাকে শুধুমাত্র ‘পৃথ্বীরাজ’ বলে সম্বোধন করা যায় না। এতে অনেকের ভাবাবেগে আঘাত লাগতে পারে। আর তার জন্য সাম্প্রদায়িক অশান্তিও সৃষ্টি হতে পারে। সেই কারণেই তিনি এবিষয়ে উপযুক্ত পদক্ষেপ নেওয়ার আবেদন জানিয়েছেন সুরজিৎ।

Advertising
Advertising

[আরও পড়ুন: যশের সঙ্গে প্রেমের কথা স্বীকার করে নিলেন নুসরত? নায়িকার ইনস্টা স্টোরি নিয়ে জল্পনা তুঙ্গে]

Advertisement
Next