shono
Advertisement

মালাইকা নয়, অর্জুন কাপুরের হাতের নতুন ট্যাটুতে কার নাম?

শ্রীদেবীর মৃত্যুর পর, অবশেষে সম্পর্কের বরফ গলেছে।
Posted: 06:26 PM Jun 21, 2021Updated: 06:26 PM Jun 21, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিরোনাম পড়ে নিশ্চয়ই ভাবছেন, তাহলে কি এবার মালাইকা (Malaika Arora)-অর্জুনের (Arjun Kapoor) সম্পর্ক ফিকে হতে শুরু করল! তাহলে কি মালাইকা আরবাজ খানের পর এবার অর্জুনকেও ছাড়তে চলেছেন! এসব গল্প তৈরি হওয়ার আগে ব্যাপারটা একটু খোলসা করা যাক।

Advertisement

[আরও পড়ুন:‘প্রকৃত ভালবাসা বিরল’, নুসরতের বেবি বাম্পের ছবি পোস্টের পরই যশের ইনস্টা স্টোরি নিয়ে গুঞ্জন]

গপ্পোটা হল, অর্জুন কাপুরের হাতের নতুন ট্যাটু নিয়ে। সম্প্রতি অর্জুন কাপুর তাঁর ইনস্টাগ্রামে আপলোড করেছেন একটি ভিডিয়ো। আর সেই ভিডিওতে দেখা গিয়েছে, অর্জুন তাঁর ডান হাতে ‘A’ খোদাই করেছেন। ভিডিও দেখে প্রথমে নেটিজেনদের মগজেব নানা গাল-গল্প এলেও, ভিডিওর নীচে অর্জুন স্পষ্ট লিখেছেন, এই ট্যাটু আসলে কার নামে।

তা কী লিখলেন অর্জুন?

ইনস্টাগ্রামে ভিডিয়ো আপলোড করে অর্জুন লিথলেন, সে এখন আমার হাতের কাছে! অর্জুনের লেখা এই সে দেখে প্রথমে অল্প হলেও চমকে গিয়েছিলেন সবাই। অল্পতেই ভাবতে শুরু করেছিলেন অর্জুনের জীবনে বুঝি ‘A’ নামের নতুন কারও আগমণ ঘটেছে। তবে ভুল ভাঙতে একেবারেই দেরি হয়নি। কারণ, পরের লাইনেই অর্জুন পুরো সাসপেন্সের হাওয়া পরিষ্কার করে দিলেন। স্পষ্টই লিখে দিলেন, কোনও নতুন প্রেম নয়, বরং বোন অনশূলার নামেই হাতে ট্যাটু করেছেন অর্জুন। বোনের সঙ্গে সব সময় কানেকটেড থাকার জন্যই অর্জুনের এরকম দার্শনিক সিদ্ধান্ত।

 

যে বাবা এতদিন চক্ষুশূল ছিল অর্জুনের, সেই বনি কাপুরকে সঙ্গে নিয়েই ফাদার্স ডে-তে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অর্জুন। সঙ্গে অবশ্যই ছিলেন বনি কাপুরের তিন মেয়ে অনশূলা, জাহ্নবী, খুশি। ছবি পোস্ট করে অর্জুন লিখলেন, ‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍বাবা, মেয়েরা ও ছেলে। বাবা দিবসের নৈশভোজ। এই উজ্জ্বল হাসি প্রতিদিনের মতোই। তবে এদিন এই হাসি আরও উজ্জ্বল!

[আরও পড়ুন: ‘২০ দিনও ভালভাবে সংসার করেননি পিংকি’, স্ত্রীর বিরুদ্ধে পালটা অভিযোগ কাঞ্চনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement