shono
Advertisement

মাঝরাতে ক্যাটরিনার বাড়িতে ভিকি কৌশল! জমে ক্ষীর বলিউডের নতুন প্রেম

উইকেন্ড এলেই ক্যাটরিনার ফ্ল্যাটে ঢুঁ মারছেন ভিকি কৌশল।
Posted: 01:03 PM Jun 29, 2021Updated: 01:04 PM Jun 29, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: না, ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) আর ভিকি কৌশল (Vicky Kaushal) ভুলেও স্বীকার করবেন না যে তাঁরা দু’জন পরস্পরের প্রেমে একেবারে হাবুডুবু খাচ্ছেন। বরং তাঁদের সামনে পেলে কেউ যদি ভুলেও জিজ্ঞাসা করে ফেলেন তাঁদের প্রেমের কথা, তাহলে হয় এড়িয়ে যাবেন, নয়তো স্পষ্টই বলবেন, ‘উই আর জাস্ট ফ্রেন্ডস!’ তবে এসব বলে কি আর গুঞ্জন (Bollywood Gossip ) আটকানো যায়? কখনই নয়, উল্টে ক্যাটরিনা-ভিকিই তো গুঞ্জনেj আগুনে ফেলছেন বারুদ!

Advertisement

তা এবার নতুন কী করলেন ক্যাটরিনা আর ভিকি?

কাণ্ডটা হল, আজকাল নাকি উইকেন্ড এলেই ক্যাটরিনার ফ্ল্যাটে ঢুঁ মারছেন ভিকি কৌশল। তাও আবার রাতবিরেতে। যাঁরা ভিকি কৌশলের আসা-যাওয়া চাক্ষুষ দেখেছেন, তাঁরা জানিয়েছেন শুক্রবার হলেই নাকি রাত ৯ টা নাগাদ ভিকি হাজির হচ্ছেন ক্যাটরিনার বাড়িতে। কালো বড় গাড়ি চালিয়ে হুশ করে ঢুকে যাচ্ছেন ক্যাটরিনার ফ্ল্যাটের নিচে। ফ্ল্যাটের অন্যান্য লোকেরা জানিয়েছেন ভিকির গাড়ির আওয়াজ শুনেই নাকি ক্যাটরিনা নিজের ঘর থেকে বেরিয়ে আসছেন। তারপর একসঙ্গে ঘরে ঢুকছেন। নিন্দুকরা বলছেন, প্রায় ঘণ্টা চারেক একসঙ্গে সময় কাটানোর পর নাকি ভিকি ফিরছেন নিজের বাড়িতে।

তবে গোটা বিষয়টা লোকের নজরে পড়লেও, এসব নিয়ে আপাতত কোনও মন্তব্য করতে চাননি ক্যাটরিনা ও ভিকি। উলটে এখনও তাঁরা নিজেদের ‘বন্ধু’ বলেই পরিচয় দিচ্ছেন। অন্যদিকে, ক্যাট ও ভিকির এই আলাপচারিতাকে সিনেমা প্রোমোশনের নতুন ফন্দি বলে মনে করছেন ।

[আরও পড়ুন: খোলামেলা পোশাকে বেলি ডান্স, ভিডিও পোস্ট করতেই কটাক্ষের শিকার অভিনেত্রী দেবলীনা]

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের এই প্রেম নজরে আসে গতবছর লকডাউনের সময় থেকেই। ক্যাটরিনা ও ভিকি কৌশল সোশ্যাল মিডিয়াতেও বারবার প্রমাণ দিয়েছেন তাঁদের সম্পর্কটা বন্ধুত্বের থেকে অনেকটাই বেশি। আর তাই তো কখনও একই রঙের টি-শার্ট, কখনও একসঙ্গে লাইভে আসা, আবার কখনও ছবিতে দুষ্টু মন্তব্য। সবমিলিয়ে, আকার-ইঙ্গিতে ক্যাটরিনা-ভিকি জানিয়েই দিয়েছিলেন তাঁদের মধ্য়ে মাখোমাখো এক সম্পর্ক শুরু হয়েছে। তবে এতকিছুর পরেও, নিজেদের প্রেমকে প্রকাশ্যে আনতে একেবারেই চাইছেন না বলিউডের এই দুই নায়ক-নায়িকা।

[আরও পড়ুন: ‘আমি অনেক সহ্য করেছি’, ভিডিও পোস্ট করে কেন এমন লিখলেন কঙ্গনা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement