২০ বছর পর জুটি বাঁধছেন সইফ-হৃতিক, দর্শকদের ফেরাবেন পৌরাণিক জগতে

02:28 PM Jul 10, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল: প্রায় ২০ বছর পর আবার একসঙ্গে ছবি করতে চলেছেন সইফ আলি খান (Saif Ali Khan) ও হৃতিক রোশন (Hrithik Roshan)। ২০০২ সালে এষা দেওলের সঙ্গে ‘না তুম জানো না হাম’ (Na Tum Jano Na Hum) ছবিতে দেখা গিয়েছিল বলিউডের এই দুই হ্যান্ডসাম নায়ককে। সেই ছবি অবশ্য বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। সেই নস্ট্যালজিয়াকে সঙ্গে নিয়েই ফের ছবিতে জুটি বাঁধছেন হৃতিক ও সইফ। তবে এবার নায়িকাকে নিয়ে কোনও ত্রিকোণ প্রেমের গল্পে নয়, বরং জনপ্রিয় পৌরাণিক কাহিনি বিক্রম-বেতালের (Vikram Veda) গল্প নিয়ে তৈরি হওয়া ছবিতেই এবার দেখা যাবে এই দুই নায়ককে। তবে ছবিটি ‘বিক্রম-বেধা’ নামের এক দক্ষিণী ছবির হিন্দি রিমেক।

Advertisement

২০১৭ সালে মুক্তি পেয়েছিল তামিল ছবি ‘বিক্রম-বেধা’। ছবিটি বক্স অফিসে রীতিমতো ঝড় তুলেছিল। সেই ছবিকেই এবার বলিউডের মোড়ক দিতে চলেছেন পরিচালক পুষ্কর ও গায়েত্রী। তামিল ছবিতে অভিনয় করেছিলেন আর মাধবন ও বিজয় শেতুপতি।

Advertising
Advertising

 

[আরও পড়ুন:‘স্লিম হলে বেশি সুন্দর লাগবে’, শরীর নিয়ে কুমন্তব্যের কড়া জবাব শুভশ্রীর]

প্রথমে শোনা গিয়েছিল, হৃতিক রোশন নয়। বরং সইফের সঙ্গে দেখা যাবে বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানকে। এমনকী, আমিরকে মাথায় রেখে নাকি ছবির ফাইনাল চিত্রনাট্যও তৈরি হয়ে গিয়েছিল। তবে শেষমেশ ছবি থেকে নিজেই বেরিয়ে আসেন আমির। তারপর কিছুদিনের জন্য এই ছবি পিছিয়ে যায়। তারপরই শুরু হয় করোনার দাপট। আর তাই পুরো আলাপ আলোচনাই বন্ধ হয়ে যায়। তবে এবার হৃতিককে টিমে নিয়ে আসায়, খুব জলদিই শুটিং শুরু হয়ে যাবে এই ছবির। জানা গিয়েছে, সব ঠিকঠাক চললে ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর মুক্তি পাবে সইফ ও হৃতিকের এই ছবি।

জুলাইয়ের শেষ থেকেই শুরু হবে এই ছবির শুটিং। তবে প্রথমে বিক্রম বেতালের শুটিং এদেশেই হওয়ার কথা ঠিক হলেও, করোনা আবহের জন্য অন্যদেশেই ছবির শুটিং শুরু করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে জানা গিয়েছে মুম্বইয়েই নাকি ছবির ক্লাইম্যাক্স শুট করা হবে।

[আরও পড়ুন:কেন বুড়ো মানুষকে দিয়ে গাড়ির দরজা খোলাচ্ছেন? প্রশ্নের মুখে অভিনেত্রী কিয়ারা আডবাণী]

Advertisement
Next