shono
Advertisement

প্রিয়াঙ্কা-নিকের ডিভোর্স হতে চলেছে! বিস্ফোরক দাবি চলচ্চিত্র সমালোচক কেআরকে’র

আরও চাঞ্চল্যকর দাবি করেছেন কেআরকে। কী জানেন?
Posted: 05:47 PM Jul 11, 2021Updated: 06:56 PM Jul 11, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছিলেন স্বঘোষিত চলচ্চিত্র সমালোচক, হলেন ভবিষ্যৎ বক্তা। আর তা হয়ে প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) ও নিক জোনাসের (Nick Jonas) বিয়ের ভবিষ্যৎ জানিয়ে দিলেন কামাল আর খান ওরফে কেআরকে (KRK)। তাঁর দাবি, নিক-প্রিয়াঙ্কার ডিভোর্স হতে চলেছে।

Advertisement

২০১৮ সালের ডিসেম্বরে ২৮ বছরের মার্কিন পপ তারকা নিক জোনাসকে বিয়ে করেন প্রিয়াঙ্কা চোপড়া। যোধপুরের উমেদ ভবন প্যালেসে বসেছিল বিয়ের আসর। সেই বিয়ে আগামী ১০ বছরের মধ্যে ভেঙে যাবে বলেই দাবি কেআরকের। শুধু নিক প্রিয়াঙ্কা নয়, আরও অনেক বিষয়ের ভবিষ্যৎ জানিয়েছেন কেআরকে। তাঁর দাবি, বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন কঙ্গনা রানাউত (Kangana Ranaut) কখনও বিয়েই করবেন না। আমার করিনা কাপুর (Kareena Kapoor) এবং সইফ আলি খানের ছেলেরা বড় তারকা হতে পারবে না।

শুধু বিনোদন জগৎ নয় রাজনীতি নিয়েও একাধিক দাবি রয়েছে কেআরকের। তাঁর ভবিষ্যদ্বাণী অনুযায়ী, সোনিয়া গান্ধীর মৃত্যুর পর রাহুল গান্ধী প্রধানমন্ত্রী হবে। আবার ২০২৪ সালের লোকসভা নির্বাচনের আগে হিন্দু-মুসলিম সংঘর্ষ হবে বলেও দাবি তাঁর।

[আরও পড়ুন: খাঁটি বাঙালি বেশে রসাল আমের স্বাদে মজলেন মিমি, হঠাৎ কী হল অভিনেত্রীর?]

কিছুদিন আগেই সলমন খানের (Salman Khan) ‘রাধে’ সিনেমার সমালোচনা করতে গিয়ে বিপাকে পড়েছিলেন কামাল আর খান। সিনেমার রিভিউ করতে গিয়ে তিনি বলেছিলেন, ইদে ছবি রিলিজ করে তা দেখার জন্য দর্শকদের কাছে ভিক্ষা চান সলমন। তারপর সলমন এও জানান যে টাকা খরচ করে তাঁর সিনেমা দেখলে তিনি সেই আয়ের কিছু অংশ করোনা (Corona Virus) মোকাবিলায় দান করবেন। ছবির কিছু মিথ্যে প্রশংসামূলক রিভিউ দেখানো হয়েছে বলেও অভিযোগ করেছিলেন কেআরকে। তাঁর এই মন্তব্যে ক্ষিপ্ত হয়েই আদালতে মামলা করেছিলেন ভাইজান। মামলার কথা জানার পরই কেআরকে আবার জানিয়েছিলেন, তাঁর রিভিউ যে সলমন খানের এতটা খারাপ লাগবে তা তিনি বুঝতে পারেননি। ভবিষ্যতে আর সলমন খানের সিনেমার রিভিউ করবেন না বলেও জানান।

[আরও পড়ুন: রেস্তরাঁর নাম ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’, আপ্যায়ণে সৃজিত, ব্যাপার কী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement