বড়পর্দায় বড় ধামাকা, প্রথমবার একসঙ্গে ছবি করতে চলেছেন সঞ্জয় দত্ত-শাহরুখ খান

06:56 PM Jul 14, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে এখন জোর খবর। সব নাকি একেবারে তৈরি। খুব শীঘ্রই নাকি ক্যামেরার এক ফ্রেমে দাঁড়াতে চলেছেন বলিউডের তাবড় দুই অভিনেতা। সঞ্জয় দত্ত (Sanjay Dutta) আর শাহরুখ খান (Shahrukh Khan)। দু’জনকে নিয়েই তৈরি হতে চলেছে ২০২২-এর সেরা বলিউড ছবি! ছবির নাম ‘রাখি’! (Rakhee)

Advertisement

খবর অনুযায়ী, ইতিমধ্যেই নাকি ছবির চিত্রনাট্য পড়ে সবুজ সংকেত দিয়েছেন শাহরুখ ও সঞ্জয় দু’ জনেই। দুই অভিনেতার তরফ থেকে ডেট পেলেই শীঘ্রই নাকি ছবির শুটিং শুরু হয়ে যাবে। অন্যদিকে জানা গিয়েছে, ক্যানসার আক্রান্ত সঞ্জয় দত্তের জন্য নাকি শুটিংয়ে স্পেশাল ব্যবস্থাও করা হচ্ছে। মাথায় রাখা হয়েছে করোনা আবহকেও। শোনা যাচ্ছে ভায়াকম১৮-ই ছবিটি প্রযোজনার দায়িত্ব নিয়েছেন।

Advertising
Advertising

[আরও পড়ুন: শ্রীলেখা দিলেন শর্ত! পূরণ করলেই কফি ডেটে নিয়ে যাবেন অভিনেত্রী]

২০১২ সালে মুক্তি পেয়েছিল শাহরুখের ‘রা ওয়ান’ (Ra One) ছবি। এই ছবিতে খুব ছোট্ট চরিত্রে দেখা গিয়েছিল সঞ্জয় দত্তকে। শাহরুখের ‘ওম শান্তি ওম’ (Om Shanti Om) ছবিতেও একটি গানে দেখা গিয়েছিল সঞ্জয় দত্তকে। তবে এবার দু’জনের কাঁধের উপর গোটা ছবির দায়িত্ব। জানা গিয়েছে, এই ছবিতে নাকি রয়েছে আরও চমক। এই ছবিতে থাকতে পারে আরও বড় দুই অভিনেতাও। একেবারে নাকি অ্যাকশন প্যাক্ট হতে চলেছে এই ছবি। ছবিটি মুক্তি পাবে বহু ভাষায়। 

আপাতত, ‘পাঠান’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন শাহরুখ খান। অন্যদিকে, সঞ্জয় দত্তের হাতে রয়েছে ‘কেজিএফ চ্যাপ্টার টু’ এবং ‘শমসেরা’। সামনেই ওটিটিতে মুক্তি পাবে সঞ্জয় দত্ত ও অজয় দেবগণের ‘ভূজ’!

[আরও পড়ুন: কিম শর্মার সঙ্গে গোয়ায় চুটিয়ে প্রেম করছেন লিয়েন্ডার পেজ! ফাঁস হল অন্তরঙ্গ ছবি]

Advertisement
Next