shono
Advertisement

‘হরপাবর্তী’র রূপ ধরলেন বনি-কৌশানি! ‘ধাঁধা’ছবিতে এবার ভয় দেখাবেন এই জুটি

ধাঁধার উত্তর নাকি লুকিয়ে রয়েছে এই হরপাবর্তীর লুকের মধ্যেই!
Posted: 08:20 PM Jul 15, 2021Updated: 08:20 PM Jul 15, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাফ বনি, হাফ কৌশানি। মুখের একটা দিক মহাদেবের আদল তো আরেকটা দিক পাবর্তী। বনি (Bonny Sengupta)-কৌশানির (Koushani Mukherjee )এমন মুখের মিশ্রণ আর সেই মিশ্রণ নিয়েই ছবির পোস্টার। নিচে শুধু লেখা ধাঁধা!

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করা যাক। রিল থেকে রিয়েল লাইফ জুটি বনি সেনগুপ্ত, কৌশানি মুখোপাধ্যায় ফের জুটি বাঁধছেন ছবিতে। তবে এবার কোনও প্রেমের ছবি নয়, বরং এই জুটিকে দেখা যাবে এক হরর কমেডি ছবিতে। যার নামই হল ‘ধাঁধা’। এই ছবির প্রথম ঝলকেই হরপাবর্তীর রূপে ধরা দিলেন বনি-কৌশানি।

জানা গিয়েছে, লকডাউনের আগে কাশ্মীরে এই ছবির গানের শুটিং হয়েছিল। তবে হঠাৎ করে করোনার দ্বিতীয় ঢেউ আসায় শুটিং বন্ধ হয়ে যায়। তবে জুলাই মাসের ২১ তারিখ নাগাদ ফের কাশ্মীরে ছবির শুটিংয়ে যেতে পারে এই ছবির টিম।

[আরও পড়ুন: ‘বিচ্ছেদ’ ভুলে লাদাখে নাচলেন আমির খান-কিরণ রাও, ভিডিও দেখে নেটিজেনরা হতবাক]

ছবির গল্প একেবারে ভৌতিক। সঙ্গে অবশ্য রয়েছে কমেডির ছোঁয়া। ছবিতে বনি সেনগুপ্তর বাবার চরিত্রে অভিনয় করছেন রজতাভ দত্ত। বাবার সঙ্গে তাঁর সম্পর্ক বেশ খারাপ। বাড়ি ছেড়ে বিদেশ চলে যায় ছেলে। হঠাৎই জানতে পারে বাবা মারা গিয়েছেন। এ খবর পেয়ে দেশে ফিরতেই ভৌতিক কাণ্ড শুরু। 

গল্পের আসল ধাঁধা এবং ধাঁধার উত্তর নাকি লুকিয়ে রয়েছে এই হরপাবর্তীর লুকের মধ্যেই! ছবির পরিচালক শামিম আহমেদ। ভারত-বাংলাদেশের যৌথ উদ্যোগেই তৈরি হচ্ছে এই ছবি।

এই মুহূর্তে বনি ব্যস্ত রয়েছেন নতুন ছবি ‘জতুগৃহ’-র শুটিংয়ে। শুটিং চলছে দার্জিলিঙে। 

[আরও পড়ুন: আর লুকোছাপা নয়, সামনে এসেই গেল করিনার দ্বিতীয় সন্তান ‘জে’র ছবি!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement