Advertisement

কোভিড আবহে দক্ষিণেশ্বর মন্দিরে এসে পুজো দিলেন সোনু নিগম

10:02 PM Jul 18, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতার জামাই তিনি। এ শহর তাঁর অত্যন্ত কাছের। কতবার যে লাইভ প্রোগ্রাম করতে এসেছেন তা বোধহয় নিজেও জানেন না। কোভিড (COVID-19) আবহে কাজের তাগিদে ফের কলকাতা সফরে বলিউডের জনপ্রিয় গায়ক। আর এবার কলকাতায় এসেই দক্ষিণেশ্বরের কালী মন্দির (Dakshineswar Kali Temple) দর্শন করলেন। ভিতরে গিয়ে পুজোও দিলেন। সবই করলেন করোনা (Corona Virus) বিধি মেনে।

Advertisement

দক্ষিণেশ্বরের মন্দির কমিটির অন্যতম প্রধান কর্মকর্তা কুশল চৌধুরী জানিয়েছেন, রবিবার সকালেই ফোন করে সোনু জানিয়েছিলেন তিনি দক্ষিণেশ্বরের কালী মন্দিরে আসতে চান। নির্দিষ্ট সময়েই পৌঁছে যান। সুরক্ষা বিধি মেনেই মন্দির প্রাঙ্গনে প্রবেশ করেন। দেবীমূর্তির সামনে দাঁড়িয়ে পূজা দেন। প্রার্থনাও করেন। ফেরার সময় আবার মন্দির কমিটির দপ্তরে বেশ কিছুটা সময় কাটান। উপস্থিত সকলের সঙ্গে কথা বলেন। প্রসাদ নিয়ে চলে যান। সোনুর জন্য মন্দিরের সামনে বা প্রাঙ্গনে কোনও ভিড় জমেনি। কারণ তাঁর আসার কথা কেউ জানতেন না।

উল্লেখ্য, উমা ছবিতে নামভূমিকাতেই দেখা যাবে কাজলকে। কাজল জানিয়েছেন, ‘ এই ছবি একেবারেই ফ্যান্টাসি ফিলগুড ছবি। হলিউডে তৈরি জনপ্রিয় সিরিজ ‘মেরি পপিন্স’ থেকেই অনুপ্রাণিত হয়ে তৈরি হয়েছে উমা চরিত্রটি। ছবিতে উমা সমস্যায় জর্জড়িত মানুষকে আলো দেখাবে। তবে উমা চরিত্রের মধ্যে অনেকগুলো স্তর রয়েছে।’

[আরও পড়ুন: বাবাকে মিস করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, খোলা চিঠিতে লিখলেন মনের কথা]

Advertisement
Next