shono
Advertisement

ফের মা হতে চলেছেন অভিনেত্রী Neha Dhupia, সোশ্যাল মিডিয়ায় লিখলেন ‘Thank You God’

সোশ্যাল মিডিয়ায় আর কী লিখলেন নেহা?
Posted: 12:18 PM Jul 19, 2021Updated: 12:18 PM Jul 19, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া (Neha Dhupia)। সোমবার সকাল সকাল সোশ্যাল মিডিয়ায় দ্বিতীয়বার মা হওয়ার সুখবর জানিয়ে দিলেন নেহা নিজেই। স্বামী অভিনেতা অঙ্গদ বেদি (Angad Bedi) ও আড়াই বছরের মেয়ে মেহেরকে নিয়ে নেহা শেয়ার করলেন বেবি বাম্পের ছবি।

Advertisement

এই ছবি পোস্ট করে নেহা লিখলেন, এই ছবির সঙ্গে ঠিক কী ক্যাপশন যাবে তা ভেবেই পাচ্ছিলাম না। প্রায় দু’দিন ধরে ভাবার পর, মনে হল এই ছবির একটাই ক্যাপশন হওয়া উচিত। তা হল, ধন্যবাদ ভগবান! অন্যদিকে, এই একই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অঙ্গদ বেদি লিখলেন, নতুন হোমপ্রোডাকশন আসছে। সবই বাহেগুরুর কৃপা।

 

[আরও পড়ুন: বাবাকে মিস করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, খোলা চিঠিতে লিখলেন মনের কথা]

২০১৮ সালে অভিনেতা অঙ্গদ বেদির সঙ্গে বিয়ে হয় নেহার। বিয়ের ৬ মাসের মধ্যেই কন্যা সন্তান মেহেরের জন্ম হয়। কয়েকদিন আগেই নেহা তাঁর কন্যা মেহেরের আড়াই বছরের জন্মদিন পালন করেছেন। আর এবার শেয়ার করলেন ফের মা হওয়ার সুখবর।

বলিউডে হাতে গোনা ছবিই করেছেন নেহা। সম্প্রতি তাঁকে দেখা গিয়েছিল বিদ্যা বালনের সঙ্গে ‘তুমহারি সুলু’ ছবিতে। ‘দেবী’ নামের এক শর্ট ফিল্মেও অভিনয় করেছিলেন নেহা। তবে শুধু সিনেমা নয় নেহা একটি রেডিও টক শো সঞ্চালনাও করেন। পাশাপাশি রোডিজের নিয়মিত সঞ্চালক তিনিই। আপাতত, অন্তঃসত্ত্বা হওয়ার কারণে নেহা সব শুটিং থেকেই নিজেকে দূরে রেখেছেন। নেহা দ্বিতীয়বার মাতৃত্ব এনজয় করতে চান। নেহার ফের মা হওয়ার খবর শুনে গোটা বলিউড নেহা ও অঙ্গদকে শুভেচ্ছাও জানিয়েছে।

[আরও পড়ুন: কালো পোশাকে সুস্পষ্ট বক্ষ বিভাজিকা, শ্রাবন্তীর রূপের ঝলকানিতে মুগ্ধ নেটদুনিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement