Advertisement

ইনস্টাগ্রামে আগুন ধরালেন Fatima Sana Shaikh, ছবি দেখে কী বললেন আমিরকন্যা ইরা খান?

05:34 PM Jul 19, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সবাইকে অবাক করে চলতি মাসের শুরুতেই বিবাহবিচ্ছেদ ঘোষণা করেন আমির খান (Aamir Khan) ও কিরণ রাও (Kiran Rao)। তাঁরা জানিয়ে দেন বিবাহবিচ্ছেদ হলেও, সারাজীবন তাঁরা ভাল বন্ধু হয়ে থাকবেন। এই খবর বলিউডে রটতেই টুক করে গুঞ্জনপাড়ায় ঢুকে পড়েন অভিনেত্রী ফতিমা সানা শেখ (Fatima Sana Shaikh)। রটে যায়, এই ফতিমার প্রেমে পড়েই নাকি কিরণকে ডিভোর্স দিয়েছেন আমির। ব্যস, এই রটনাকে সঙ্গে নিয়েই নেটিজেনরা রীতিমতো ফতিমার পিছনে পড়ে গেলেন। রাতারাতি ফতিমাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে গেল ট্রোল।

Advertisement

তবে এসব রটনা নিয়ে একেবারেই চিন্তিত নন ফতিমা। বরং বলিউডে জমি শক্ত করতেই ফতিমা এখন ব্যস্ত। আর তাই তো নিজের লুক নিয়ে নানা এক্সপেরিমেন্ট করে চলছেন তিনি। আর সেই এক্সপেরিমন্টের এক ঝলকই সোশ্যাল মিডিয়ায় আপলোড করতেই ফতিমার ছবি নিমেষে ভাইরাল! 

[আরও পড়ুন: প্রিয়াঙ্কার জন্মদিনে ১৩ লাখের Wine উপহার নিক জোনাসের, গিফ্ট হাতে পেয়ে যা করলেন পিগি চপস!]

কী ছবি আপলোড করলেন ফতিমা?

সম্প্রতি ফতিমা সানা শেখ তাঁর ইনস্টাগ্রামে আপলোড করলেন বেশ কয়েকটি ছবি। যেখানে ফতিমাকে দেখা গেল সাদা রঙের ক্রপ টপ এবং নীল জিনসে। ফতিমার এই ছবি ইতিমধ্যেই নেটপাড়ায় শোরগোল ফেলে দিয়েছে।

তবে গপ্পোটা হল অন্য। ফতিমার এই উষ্ণ ছবির নিচে কমেন্ট করে ফেলেন আমির খানের কন্যা ইরা খান (Ira Khan)। ফতিমার ছবি দেখে ইরা লিখলেন, তুমি দারুণ সুন্দরী!

নেটিজেনদের চোখ এড়ায়নি ইরার এই মন্তব্য। বাবার প্রেমিকাকে নিয়ে মেয়ের এই মন্তব্য দেখে নিন্দুকেরা ইতিমধ্যেই যেন দুইয়ে দুইয়ে চার করে নিয়েছেন। নেটিজেনরা বলছেন, তাহলে হয়তো পুরনো মা কিরণ রাওকে ভুলে নতুন মায়ের সঙ্গে বন্ধুত্ব করেই ফেলেছেন ইরা খান!

[আরও পড়ুন: ফের মা হতে চলেছেন অভিনেত্রী Neha Dhupia, সোশ্যাল মিডিয়ায় লিখলেন ‘Thank You God’]

 

Advertisement
Next