বলিউডের ‘হ্যারি পটার’, আয়ুষ্মানের নতুন ছবির লুক দেখে প্রশংসা নেটিজেনদের

09:16 PM Jul 19, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোখে গোলাকার চশমা। চুল একটু উসকো-খুসকো। পরনে ডাক্তারি অ্যাপ্রন। হাতে বই আর জামার পকেট থেকে উঁকি মারছে স্টেথোস্কোপ! এই লুকেই ইনস্টাগ্রামে নিজের নতুন ছবির লুক শেয়ার করলেন বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা ( Ayushmann Khurrana)। ছবির নাম ‘ডক্টর জি’! কিন্তু দেখুন কাণ্ড! নেটিজেনরা আয়ুষ্মানকে দেখে ডাক্তার কম, বলছেন ‘বলিউডের হ্যারি পটার’!

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

করোনা আবহ কাটিয়ে আগেই শুটিংয়ে ফিরেছেন আয়ুষ্মান। নতুন ছবির চিত্রনাট্য হাতে সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছিলেন ছবি। তখনই হালকা আভাস পাওয়া গিয়েছিল, ফের বলিউডের এক্সপেরিমেন্টাল নায়ক আয়ুষ্মান নতুন কিছু করতে চলেছেন। আর সেই নতুনত্বের আভাসই আয়ুষ্মান দিলেন প্রথম ঝলকে।

[আরও পড়ুন: ইনস্টাগ্রামে আগুন ধরালেন Fatima Sana Shaikh, ছবি দেখে কী বললেন আমিরকন্যা ইরা খান?]

‘ডক্টর জি’ ছবির লুক শেয়ার করে আয়ুষ্মান লিখলেন, ‘ডাক্তার একেবারে তৈরি। খুব জলদিই এবার শুরু হবে ছবির শুটিং। জানা গিয়েছে, আয়ুষ্মান খুরানার এই নতুন ছবির শুটিং শুরু হবে চলতি মাসের ১৪ তারিখ থেকে। মূলত ভোপালেই হবে শুটিং। এই ছবি দিয়েই বলিউডে পা রাখছেন পরিচালক অনুরাগ কাশ্যপের (Anurag Kashyap)বোন অনুভূতি কাশ্যপ। তাঁর পরিচালনাতেই তৈরি হচ্ছে ডক্টর জি (Doctor G)।

Advertising
Advertising

এই ছবিতে আয়ুষ্মানের সঙ্গে দেখা যাবে অভিনেত্রী রাকুল প্রীত সিংকে (Rakul Preet Singh)। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় দারুণ জনপ্রিয় হয়েছে আয়ুষ্মান খুরানার এই লুক। এই ছবি দেখে আয়ুষ্মানের স্ত্রী তাহিরা কাশ্যপ জানিয়েছেন, ডাক্তার কম আয়ুষ্মানকে হ্যারি পটার লাগছে বেশি। তাহিরার এরকম মন্তব্যকে সমর্থন জানিয়ে ইতিমধ্যেই নেটিজেনরা আয়ুষ্মানকে বলিউডের ‘হ্যারি পটার’ নামে ডাকতে শুরু করে দিয়েছেন।

এই ছবিতে আয়ুষ্মানকে দেখা যাবে যৌনরোগ বিশেষজ্ঞ এক ডাক্তারের চরিত্রে। কমেডির ধাঁচে বানানো এই ছবি সামাজিক বার্তাও দেবে বলে জানিয়েছেন ছবির পরিচালক অনুভূতি। সব ঠিকঠাক চললে পরের বছর এপ্রিলে মুক্তি পাবে আয়ুষ্মানের ‘ডক্টর জি’।

[আরও পড়ুন: মা হতে চলেছেন ‘রানি রাসমণি’র ‘ভবতারিণী’, ধারাবাহিক থেকে কি বিরতি নেবেন তনুশ্রী?]

 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next