Advertisement

জ্বরে ভুগছেন Mimi Chakraborty, বিছানায় শুয়েই ছবি পোস্ট করলেন অভিনেত্রী-সাংসদ

05:07 PM Jul 20, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের শরীর খারাপ অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty)। মিমির জ্বর জ্বর ভাব। না, করোনায় আক্রান্ত হননি তিনি।আরটি পিসিআর টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। সেটা স্পষ্টই জানিয়ে দিয়েছেন। তবুও সকাল থেকে শরীর খারাপ আর তার জন্যই মন খারাপ নিয়ে বাড়িতে বন্দি মিমি।

Advertisement

মিমি সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে অনুরাগীদের একটি ছোট্ট ভিডিও আপলোড করেই শরীর খারাপের খবর দিয়েছেন। ভিডিওতে দেখা গিয়েছে, বিছানায় চাদর গায়ে শুয়ে আছেন মিমি। চোখে মুখে হতাশ ভাব। এই ভিডিও পোস্ট করেই মিমি লিখেছেন, ‘কোভিডের রিপোর্ট নেগেটিভ। তবে জ্বরের জন্য সব মাটি হয়ে গেল।’

তবে দিন মাটি হলেও আকাশের সূর্যকে এক ঝলকেই চাঁদ বানিয়ে দিলেন মিমি। ফোনের কায়দায় এরকম কারসাজি করে এক ভিডিও আপলোড করেন মিমি। যা দেখে মিমির ফ্যানেরা বেশ উচ্ছ্বসিত। শুধু এই ভিডিওই নয়, এর আগে মিমি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছিলেন, তাঁর ভিক্টোরিয়ায় আশে-পাশে ঘুরে বেড়ানোর ছবি। গড়ের মাঠে সকাল সকাল মর্নিং ওয়াকের ছবিও পোস্ট করেছিলেন মিমি।

[আরও পড়ুন: পর্ন ফিল্ম বানানোর অভিযোগে ৪ দিনের পুলিশি হেফাজতে পাঠানো হল রাজ কুন্দ্রাকে]

ভুয়ো টিকা নেওয়ার পর থেকে মিমির শরীর খারাপ হলেই দুশ্চিন্তায় পড়ে যান তাঁর অনুরাগীরা। তবে মিমি জানিয়ে ছিলেন টিকা নেওয়ার পর তিনি সুস্থই আছেন।

মিমির ঝুলিতে আপাতত অরিন্দম শীলের নতুন ছবি ‘খেলা যখন’। এই ছবিতে ফের জুটি বাঁধতে চলেছেন মিমি ও অর্জুন চক্রবর্তী। অনেকেই বলছেন অরিন্দমের এই ছবি হতে চলেছে ‘গানের ওপারে’ ধারাবাহিকের রিইউনিয়ন। 

[আরও পড়ুন: ওয়েব সিরিজের অডিশনে নগ্ন হতে বলেছিলেন রাজ কুন্দ্রা, বিস্ফোরক অভিযোগ মডেলের]

 

Advertisement
Next