shono
Advertisement

ভালবাসায় মজে অন্তঃসত্ত্বা নুসরত, ক্যানভাসে ফুটিয়ে তুললেন Lovebirds-এর ছবি

কাকে এই ভালবাসার বার্তা দিলেন অভিনেত্রী-সাংসদ?
Posted: 02:34 PM Jul 22, 2021Updated: 08:39 PM Jul 22, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যক্তিগত সম্পর্ক নিয়ে চর্চা চলতেই থাকে। তাতে অবশ্য তেমন একটা বিচলিত হন না নুসরত জাহান (Nusrat Jahan)। পরিস্থিতি যেমনই হোক, নিজের মতো করে ভাল থাকার উপায় খুঁজে নেন তিনি। দিব্যি ক্যানভাসে ফুটিয়ে তোলেন ভালাবাসার ছবি।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় নুসরত। নিজের জীবনের নানা মুহূর্ত সেখানে তুলে ধরেন। আবার পরোক্ষে সমালোচনার উত্তরও দিয়ে থাকেন। এবার রং তুলি দিয়ে ক্যানভাস সাজিয়ে তুললেন অভিনেত্রী-সাংসদ। ভাল আঁকেন নুসরত জাহান। ক্যানভাসে Lovebirds এঁকেছেন তিনি। ছবিতে এক ডালে বসে দু’টি টিয়া পাখি। একজন আরেকজনের ঘাড়ে ঠোঁট রেখে আদুরে চুম্বন এঁকে দিচ্ছে। ছবির ক্যাপশনে নুসরত লিখেছেন, “রঙের প্রতি আমার ভালবাসা।”

[আরও পড়ুন: যৌন মিলন দেখানো না হলে তা পর্ন কীসের? আদালতে সাফাই Raj Kundra’র আইনজীবীর]

গত বছর থেকেই নুসরত ব্যক্তিগত সম্পর্ক নিয়ে চর্চা চলছে। নিখিল জৈনের সঙ্গে আর থাকেন না। সেকথা আগেই জানিয়েছিলেন নুসরত। তার কিছুদিন পর থেকেই অভিনেতা যশ দাশগুপ্তর (Yash Dasgupta) সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা নিয়ে গুঞ্জন ছড়াতে থাকে। এমন পরিস্থিতিতে নুসরতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসে। খবর ছড়ায়, সেপ্টেম্বরেই নাকি সন্তানের জন্ম দিতে চলেছেন নুসরত। সেই খবর প্রকাশ্যে আসতেই নিখিল জানান, নুসরতের সন্তানের বাবা তিনি নন। দেওয়ানি আদালতে অ্যানালমেন্টের মাধ্যমে আলাদা হতে চেয়ে দেওয়ানি আদালতে মামলাও করেছেন তিনি। ওদিকে নুসরতের বক্তব্য, তাঁর ও নিখিলের তুরস্কের ডেস্টিনেশন ওয়েডিং ভারতে বৈধ নয়। সুতরাং তাঁদের বিয়েই হয়নি। তিনি নিখিলের সঙ্গে শুধুমাত্র লিভ-ইন সম্পর্কে ছিলেন। এমন পরিস্থিতিতেও সোশ্যাল মিডিয়ায় নিয়মিত সক্রিয় থেকেছেন নুসরত। নানা পোস্টে নিজের মনের কথা জানিয়েছেন। এবার দিলেন ভালবাসার বার্তা।

[আরও পড়ুন: মালদ্বীপ থেকে ফিরেই ‘কিশমিশ’-এ মন দিলেন দেব-রুক্মিণী! নতুন ছবির মহরতে একঝাঁক তারকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement