ছেলেকে দেশে ফিরিয়ে আনতে পাকিস্তান যাবেন Sunny Deol, আসছে ‘Gadar 2’

03:54 PM Jul 22, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০০১ সালে মুক্তি পেয়েছিল সানি দেওল (Sunny Deol)ও আমিশা প্যাটেল (Amisha Patel) অভিনীত ছবি ‘গদর এক প্রেম কথা’। পরিচালক অনিল শর্মার এই ছবি সে সময় বক্স অফিসে ঝড় তুলেছিল। দেশভাগকে প্রেক্ষাপট করে এক তরুণ-তরুণীর প্রেমের গল্পই ফুটে উঠেছিল এই ছবিতে। দর্শকদের পাশাপাশি ফিল্ম সমালোচকদেরও প্রশংসা পেয়েছিল গদর। একের পর এক পুরস্কার জিতে নেয় সানি দেওলের ‘গদর’। ২০ বছর পর সেই নস্ট্যালজিয়াকে উসকে দিয়েই এবার আসতে চলেছে গদরের সিকোয়েল ‘গদর টু’ (Gadar 2)!

Advertisement

খবর অনুযায়ী, ‘গদর টু’র গল্প শুরু হবে প্রথম ছবির শেষ থেকেই। অর্থাৎ আগের ছবিতে যেমন তারা সিং তার স্ত্রীকে দেশে ফিরিয়ে আনতে পাকিস্তানে গিয়েছিল। এবার তারা সিং ওরফে সানি দেওল ছেলেকে আনতে পৌঁছবে পাকিস্তানে। মূলত, বাবা ও ছেলের সম্পর্কের গল্পই বলতে চলেছে ‘গদর টু’।

[আরও পড়ুন: যৌন মিলন দেখানো না হলে তা পর্ন কীসের? আদালতে সাফাই Raj Kundra’র আইনজীবীর]

পরিচালক অনিল শর্মা জানিয়েছেন, ‘চিত্রনাট্য নিয়ে মোটামুটি প্রাথমিক আলোচনা হয়ে গিয়েছে। জি প্রযোজনা সংস্থাই তৈরি করছে এই ছবি।’ তবে নতুন গদর ছবিতেও থাকবেন আমিশা ও সানি দেওল, তা নিশ্চিত করেছেন অনিল শর্মা। সঙ্গে থাকছে উৎকর্ষ শর্মা। তবে পরিচালকের কথায়, ‘একটা সুপারহিট ছবির সিকোয়েল বানাতে হলে অবশ্যই একটু বেশি চাপ থাকে। দর্শকদের সেই আশাটা পূরণ করতে পারাটাই আসল লড়াই।’ ‘গদর টু’ নিয়ে এখনও পর্যন্ত কোনওরকম মুখ খুলতে চাননি সানি দেওল ও আমিশা প্যাটেল। তাঁরা জানিয়েছেন, ‘গদর ছবি আমাদের কাছে দারুণ একটা অভিজ্ঞতা, সিকোয়েলে অভিনয় করলে গোটা টিমই নস্ট্যালজিয়াতে ডুবে থাকব।’

Advertising
Advertising

[আরও পড়ুন: মালদ্বীপ থেকে ফিরেই ‘কিশমিশ’-এ মন দিলেন দেব-রুক্মিণী! নতুন ছবির মহরতে একঝাঁক তারকা]

Advertisement
Next