Advertisement

গ্রেপ্তারি রুখতে পুলিশকে ২৫ লক্ষ টাকা ঘুষ! Raj Kundra-র বিরুদ্ধে নতুন অভিযোগে সরগরম Bollywood

08:16 PM Jul 22, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির (Shilpa Shetty)স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে উঠল নতুন অভিযোগ। এই পর্ন কাণ্ডে গ্রেপ্তারি আটকাতে নাকি রাজ কুন্দ্রা (Raj Kundra) মুম্বই পুলিশের অপরাধ দমন শাখাকে ২৫ লক্ষ টাকা ঘুষ দিয়েছিলেন। তদন্তে নামার পর গোয়েন্দাদের হাতে উঠে এসেছে এমনই তথ্য। ইতিমধ্যেই তদন্তে নেমে মোট ৭টি ব্যাঙ্ক অ্যাকাউন্ট বন্ধ করেছে মুম্বই পুলিশ। এই অ্যাকাউন্ট গুলিতে মোট সাড়ে ৭ কোটি টাকা জমা ছিল। এই অ্যাকাউন্ট গুলোর সূত্র ধরেই মধ্যপ্রদেশের বাসিন্দা যশ ঠাকুর নামে এক ব্যক্তির সন্ধান পায় পুলিশ। যার অ্যাকাউন্টে তিন কোটি টাকা পাঠানো হয়েছিল। তবে পুলিশ সূত্রে পাওয়া খবর অনুযায়ী, এই যশ এখন রয়েছেন সিঙ্গাপুরে।

Advertisement

সম্প্রতি রাজ কুন্দ্রার বাড়িতে মুম্বই পুলিশ অভিযান চালালে তাঁর বাড়ি থেকে উদ্ধার হয় ৭০ টি পর্ন ভিডিও। শুধু তাই নয়, পুলিশের হাতে আসে একটি সার্ভারও। মুম্বই পুলিশ জানিয়েছে, তদন্তে রাজ কুন্দ্রা সেভাবে সাহায্য করছেন না। তদন্তের খাতিরেই রাজ কুন্দ্রার সঙ্গে জড়িত সমস্ত মানুষ পুলিশের সন্দেহের নিশানায়। আর সেই কারণেই রাজের বাড়িতে বার বার হানা দিতে প্রস্তুত মুম্বই পুলিশ।

[আরও পড়ুন: যৌন মিলন দেখানো না হলে তা পর্ন কীসের? আদালতে সাফাই Raj Kundra’র আইনজীবীর]

এর আগেই পুলিশের হাতে এসেছে রাজ কুন্দ্রা এবং তাঁর প্রাক্তন পিএ উমেশ কামাতের হোয়াটসঅ্যাপ (Whatsapp) চ্যাট। যে চ্যাটে উল্লেখ করা হয়েছে গুগল প্লে-স্টোর (Google Play Store) থেকে রাজের পর্ন ছবির অ্যাপ হটস্পট (Hotspot) সরিয়ে দেওয়ার কথা। এমনকী, অতিরিক্ত সাহসী ভিডিও অ্যাপ থেকে সরিয়ে সফট পর্ন আপলোড করার কথাও রয়েছে এই চ্যাটে। শুধু তাই নয়, এই চ্যাটেই ধরা পড়ে পর্ন থেকে রোজগার হওয়ার লাখ লাখ টাকার কথাও। এই চ্যাটকেই জবরদস্ত প্রমাণ হিসেবে ধরছে মুম্বই পুলিশ। খবর অনুযায়ী, রাজের বাড়ি থেকে পাওয়া সার্ভার ইতিমধ্যেই ফরেন্সিক ল্যাবে পাঠানো হয়েছে। খতিয়ে দেখা হবে এই সার্ভার থেকেই রাজের ইউকে-র কোম্পানি কেরনিন-এ ভিডিও পাঠানো হতো কিনা।

[আরও পড়ুন: Raj Kundra-র গ্রেপ্তারির জের, রিয়ালিটি শো থেকে বাদ পড়ছেন Shilpa Shetty]

Advertisement
Next