‘পেলে’র খোঁজ করতে গিয়ে ট্রোলড Sudipa Chatterjee, পালটা জবাবে কী বললেন তারকা?

09:16 AM Jul 24, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘পেলে’র খোঁজ করছেন সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)। তার জন্য কটাক্ষের শিকার হতে হল তাঁকে। মজার পোস্টই করেছিলেন অভিনেত্রী। এক বন্ধুর ছবি পোস্ট করে লিখেছিলেন,
“নিরুদ্দেশ সম্পর্কে একটি ঘোষণা
নাম: পেলে, বয়স: আনুমানিক ২৩-২৫,
ব্রাজিল কোপায় হেরে যাওয়ায় মানসিক আঘাত পেয়ে খালি, ‘আমি মেসি! আমি মেসি!’ বলে ঘুরে বেড়াচ্ছিল…শেষবার পরনে ছিল নীল জামা, সাদা প্যান্ট।
বিশেষ চিহ্ন: নাকের নিচে মাস্ক পরার বা একেবারেই মাস্ক না পরার অভ্যেস আছে।
খুঁজবেন কোথায়: যে কোনও কচুরি, রোলের দোকান / বিরিয়ানি কিংবা চাউমিনের দোকান / মাঝেমধ্যে জি-বাংলার রান্নাঘরেও দেখা যায়। দেখে চিনতে পারলে, সত্বর আমাদের খবর দিন।
ধরবার চেষ্টা বৃথা। ব্রাজিল হারার পর ইনি মানসিক ভারসাম্যহীন।”

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: পর্ন ফিল্ম কাণ্ডে মুম্বই পুলিশের কাছে বয়ান রেকর্ড করার পরই ‘হাঙ্গামা ২’র প্রচারে Shilpa Shetty]

আসলে রান্নাঘর শোয়ের সহ-পরিচালক অরিজিৎ ঘোষ। ছোটবেলা থেকে তাঁকে চেনেন সুদীপা। অরিজিতের ডাকনাম পেলে। তাই মজার ছলেই পোস্টটি করেছিলেন। সুদীপার এই পোস্টের প্রশংসা অনেকেই করেছেন। “ওকে ব্যারেটোর নম্বর দিয়ে দে”, ঠাট্টার ছলে লেখেন জয়জিৎ বন্দ্যোপাধ্যায়। তবে “মানসিক ভারসাম্যহীন” কথাটি নিয়ে আপত্তি তুলেছেন অনেকে। কমেন্ট বক্সে কটাক্ষ করে লেখা হয়েছে, “তারকাদের কাছে দেখছি মানসিক অসুস্থতাও একটা খোরাক!” কটাক্ষের পালটা জবাব দিয়েছেন ছোটপর্দার তারকা। তাঁর পালটা প্রশ্ন, মানুষ কি হাসতে ভুলে যাচ্ছে? কেন এত গম্ভীর সকলে? উল্লেখ্য, কিছুদিন আগেই নিজের বস্ত্র বিপণি খুলেছেন সুদীপা। এর জন্যও নেটদুনিয়ার একাংশের কথা শুনতে হয়েছিল তাঁকে। তবে এমন প্রতিক্রিয়ায় আর তেমন বিচলিত হন না ‘রান্নাঘর’ শোয়ের তারকা। নিজের কাজ করেই সন্তুষ্ট তিনি। 

Advertising
Advertising

[আরও পড়ুন: বিয়ের পর কলকাতায় ইয়ামি গৌতম, রবিবার থেকে শুরু নতুন ছবির শুটিং]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next