Raj Kundra Case: ‘আমার স্বামী নির্দোষ’, পুলিশকে বয়ান Shilpa Shetty’র

04:35 PM Jul 24, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্নোগ্রাফি মামলায় স্বামী রাজ কুন্দ্রার (Raj Kundra) পাশে দাঁড়ালেন শিল্পা শেট্টি। “আমার স্বামী নির্দোষ”, মুম্বই পুলিশের কাছে দেওয়া বয়ানে নাকি এমনটাই দাবি করেছেন বলিউড অভিনেত্রী। শিল্পা (Shilpa Shetty) নাকি এও জানিয়েছেন, পর্নোগ্রাফি ও বোল্ড ভিডিওর মধ্যে তফাত রয়েছে। আর রাজ এই পর্ন ফিল্ম কাণ্ডে জড়িত নন বলেই বিশ্বাস তাঁর।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

পুলিশের অভিযোগ, ‘হটশটস’ মোবাইল অ্যাপের মাধ্যমে পর্ন ফিল্ম ও ভিডিওর ব্যবসা ফেঁদে বসেছিলেন রাজ কুন্দ্রা। এতে প্রচুর লাভ হয়েছিল তাঁর। সেই টাকা আবার তিনি নাকি অনলাইন বেটিং আর ক্যাসিনোতে বিনিয়োগ করেছিলেন। গত ১৯ জুলাই রাজকে গ্রেপ্তার করা হয়েছিল। তারপর পুলিশি হেফাজতে রাখা হয়েছিল তাঁকে। পরে আদালতে তোলা হলে পুলিশি হেফাজতের মেয়াদ বাড়িয়ে ২৭ জুলাই পর্যন্ত করা হয়। শুক্রবার শিল্পা ও রাজের জুহুর বাড়িতে তল্লাশি চালায় মুম্বই পুলিশের একটি দল। তারপরই শিল্পার বয়ান রেকর্ড করা হয়।

[আরও পড়ুন: Priyanka’র পর মরণোত্তর অঙ্গদানের সিদ্ধান্ত নিলেন অভিনেতা Rahul Banerjee]

তদন্তকারী অফিসারদের দেওয়া বয়ানে নাকি শিল্পা জানিয়েছেন, যে Hotshots অ্যাপের মাধ্যমে এই পর্নের ব্যবসা চলত, তা আদতে দেখাশোনা করতে রাজের লন্ডনে থাকা জামাইবাবু প্রদীপ বক্সী (Pradeep Bakshi)। অবশ্য এর আগে পুলিশ দাবি করেছিল পর্ন ফিল্ম তৈরির এই কর্মকাণ্ডের মূল ষড়যন্ত্রকারী রাজ কুন্দ্রাই। এই সংক্রান্ত আলোচনার জন্য তিনি একটু হোয়াটসঅ্যাপ গ্রুপ তৈরি করেছিলেন। 

Advertising
Advertising

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

অতএব শিল্পার এই বয়ানে কতটা সত্যতা রয়েছে তা খতিয়ে দেখবে মুম্বই পুলিশ। পাশাপাশি রাজ কুন্দ্রার ইয়েস ব্যাংকের অ্যাকাউন্ট থেকে ইউনাইটেড ব্যাংক অফ আফ্রিকার কী লেনদেন হয়েছিল, তাও জানার চেষ্টা চলছে। এর মধ্যেই আবার শোনা গিয়েছে, বিহান ইন্ডাস্ট্রির ডিরেক্টর পদ থেকে ইস্তফা দিয়েছেন শিল্পা শেট্টি। রাজ ও শিল্পার ছেলের নামে তৈরি কোম্পানিটি। কুন্দ্রা ফার্মেরও ডিরেক্টর পদে রয়েছেন শিল্পা।

[আরও পড়ুন: আলাদা থাকছেন Indraneil Sengupta ও Barkha Bisht! বিয়ে কি ভাঙছে?]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next