পর্ন ফিল্ম কাণ্ডে আরও বিপাকে Raj Kundra, ব্যবসায়ীর বিরুদ্ধে সাক্ষী ৪ কর্মী

09:05 PM Jul 25, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্ন ফিল্ম কাণ্ডে আরও বিপাকে রাজ কুন্দ্রা (Raj Kundra)। ব্যবসায়ীর বিরুদ্ধে সাক্ষী হচ্ছেন তাঁরই কোম্পানির চার কর্মী। এদিকে শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামীর অফিসে ফের তল্লাশি অভিযান চালিয়ে লুকনো একটি আলমারি খুঁজে পেয়েছেন মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের অফিসাররা।

Advertisement

HotShots অ্যাপের মাধ্যমে রমরমিয়ে পর্নোগ্রাফির ব্যবসা চালাচ্ছিলেন ব্যবসায়ী রাজ কুন্দ্রা। এই অভিযোগে ১৯ জুলাই তাঁকে গ্রেপ্তার করা হয়। আপাতত বাইকুল্লা জেলে রয়েছেন রাজ। এদিকে শুক্রবারই রাজ ও শিল্পার জুহুর বাড়িতে তল্লাশি চালিয়ে ছিলেন ক্রাইম ব্রাঞ্চের অফিসাররা। শোনা গিয়েছে, রাজের বাড়ি থেকে ৭.৫ কোটি টাকা বাজেয়াপ্ত করা হয়েছে। ব্যাংকের লেনদেনের কাগজপত্র, ল্যাপটপ, মোবাইল ফোনও বাজেয়াপ্ত করেছিলেন তদন্তকারী অফিসাররা।

Advertising
Advertising

[আরও পড়ুন: Jishu Sengupta’র সঙ্গে জিমে Alia Bhatt, ছবি পোস্ট হতেই নেটপাড়ায় জল্পনা]

শনিবার রাজের বিহান এবং জে এল স্ট্রিমের অফিসে তল্লাশি অভিযান চালানো হয়। সেখানেই লুকনো আলমারির হদিশ পান তদন্তকারী অফিসাররা। রাজ ও শিল্পার জয়েন্ট ব্যাংক অ্যাকাউন্টের উপরও কড়া নজর রয়েছে মুম্বই পুলিশের। শোনা গিয়েছে, আর্থিক তছরূপের দিকটি এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট (ED) খতিয়ে দেখতে পারে। এর আগে এ বিষয়ে শিল্পা শেট্টির বয়ান রেকর্ড করা হয়েছে। শোনা গিয়েছে, তদন্তকারী অফিসারদের কাছে শিল্পা দাবি করেছিলেন তাঁর স্বামী নির্দোষ। পর্নোগ্রাফি ও বোল্ড ভিডিওর মধ্যে তফাৎ আছে এমনটাও নাকি জানিয়েছেন নায়িকা। তবে সূত্রের খবর মানলে, তদন্তকারী অফিসারদের সামনে স্বামীর পক্ষ নিলেও নাকি গোটা বিষয়টি নিয়ে ভেঙে পড়েছেন শিল্পা। HotShots অ্যাপের এই কর্মকাণ্ডের সঙ্গে তিনি জড়িত নন বলেই জানিয়েছেন। এমনকী, জুহুর বাড়িতে তল্লাশি চলাকালীন নাকি তিনি রাজের সঙ্গে বচসাতেও জড়িয়ে পড়েছিলেন। শোনা গিয়েছে, ভবিষ্যতে রাজ ও শিল্পাকে একসঙ্গে বসিয়েও জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

বাস কন্ডাক্টরের ছেলে রাজ কুন্দ্রা কীভাবে কোটিপতির ব্যবসায়ী হলেন? দেখুন ভিডিও-

[আরও পড়ুন: দুর্দশায় উত্তমকুমারের সংগ্রহশালা, ‘কেউ দায়িত্ব নেবেন?’ আরজি সোনারপুরের বৃদ্ধের]

This browser does not support the video element.

Advertisement
Next