Advertisement

Raj Kundra জোর করে চুম খেয়েছিল! শিল্পার স্বামীর বিরুদ্ধে যৌন হেনস্তার মামলা শার্লিন চোপড়ার

01:44 PM Jul 29, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির (Shilpa Shetty)স্বামী রাজ কুন্দ্রাকে (Raj Kundra) নিয়ে ফের বিস্ফোরক মন্তব্য করে বসলেন মডেল অভিনেত্রী শার্লিন চোপড়া (Sherlyn chopra)। শুধু মন্তব্যই নয়, পুরনো কাসুন্দি ঘেঁটে শার্লিন ২০২১ সালে রাজ কুন্দ্রার বিরুদ্ধে করা যৌন হেনস্তার মামলার ঘটনাও সামনে নিয়ে আসলেন।

Advertisement

২০২১ সালের এপ্রিল মাসে রাজ কুন্দ্রার বিরুদ্ধে যৌন যৌন হেনস্তার মামলা করেছিলেন শার্লিন। সেই মামলারই তথ্য এতদিন বাদে এল সামনে। শার্লিনের অভিযোগ রাজ কুন্দ্রা তাঁকে জোর করে চুমু খায়!

[আরও পড়ুন: কে আগে রাজ কুন্দ্রার তথ্য ফাঁস করেছিলেন? বচসায় শার্লিন চোপড়া ও পুনম পাণ্ডে]

শার্লিনের কথায়, ২০১৯ সালের শুরুর দিকে আমার সহকারীকে ফোন করেন রাজ। রাজ আমার নামে একটি অ্যাপ তৈরি করার কথা বলেছিলেন। তারপর হঠাৎ আমার বাড়িতে এসে হাজির হন রাজ। রাজের সঙ্গে এই অ্যাপ নিয়ে বচসাও হয় আমার। তারপরই হঠাৎ আমাকে জোর করে চুমু খেতে শুরু করেন রাজ! আমি বাধা দিলেও, রাজ আমার কথা শোনেননি।

শার্লিন আরও জানান, শিল্পার সঙ্গে সম্পর্ক খুব একটা ভাল ছিল না রাজের। সেই দুঃখও প্রকাশ করেছিলেন রাজ কুন্দ্রা। মঙ্গলবার মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার প্রপার্টি সেলের আধিকারিকদের সামনে নিজের বয়ান রেকর্ড করেছেন শার্লিন।

অ্যাডাল্ট ভিডিওর জগতে বেশ পরিচিত নাম শার্লিন চোপড়া। প্রায় দিনই সোশ্যাল মিডিয়ায় ছবি ও ভিডিও পোস্ট করেন শার্লিন। শোনা যায়, বহু আগে রাজের প্রজেক্টে কাজ করেছিলেন শার্লিন। সূত্রের খবর মানলে সেই সময়ও এক একেকটি প্রজেক্টের জন্য রাজের কাছ থেকে ৩০ লক্ষ টাকা পেতেন শার্লিন চোপড়া। এমন ১৫ থেকে ২০টি প্রজেক্টে কাজ করেছিলেন এই মডেল অভিনেত্রী।

[আরও পড়ুন: ফের জুটি বাঁধছেন Shah Rukh Khan-Kajol, রাজকুমার হিরানির কমেডি ছবিতে ফিরছে ‘দিলওয়ালে’ ম্যাজিক]

Advertisement
Next