shono
Advertisement

জামাইবাবু জেলে, বিপাকে দিদি শিল্পা, এরই মাঝে টুইট করে বিতর্কে রাজ কুন্দ্রার শ্যালিকা Shamita shetty?

রাজ কুন্দ্রার অ্যাপে কাজ করার কথা ছিল শমিতা শেট্টির!
Posted: 06:34 PM Jul 29, 2021Updated: 06:43 PM Jul 29, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জামাইবাবু রাজ জেলে। বিপাকে দিদি শিল্পা। এরই মাঝে রাজ কুন্দ্রার শ্যালিকা শমিতা শেট্টিকে নিয়েও জোর বিতর্ক চলছে। এই সমালোচনার মাঝে হঠাৎই করেই টুইট করে বসলেন শমিতা, যা নিয়ে ইতিমধ্যে শোরগোল পড়েছে সোশ্যাল মিডিয়ায়!

Advertisement

গত ১৯শে জুলাই মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার হাতে গ্রেফতার হন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। তারপর থেকেই রাজ কুন্দ্রার নামে সামনে আসতে শুরু করে একের পর এক অভিযোগ। এমনকী, এই বিতর্কে নাম জড়িয়েছে অভিনেত্রীর বোন শমিতা শেট্টিরও। কয়েক দিন আগেই পর্নকাণ্ডের অপর অভিযুক্ত অভিনেত্রী-মডেল গহনা বশিষ্ঠ জানিয়েছিলেন, রাজ কুন্দ্রা তাঁর অপর এক অ্যাপের জন্য তৈরি ছবিতে কাস্ট করতে চেয়েছিলেন শ্যালিকা শমিতা শেট্টিকে। আর তারপর থেকেই শমিতাকে শেট্টিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে যায় ট্রোল।

[আরও পড়ুন: Raj Kundra জোর করে চুম খেয়েছিল! শিল্পার স্বামীর বিরুদ্ধে যৌন হেনস্তার মামলা শার্লিন চোপড়ার]

এসব নিয়ে এতদিন মুখ খুলতে চাননি শমিতা শেট্টি। রাজ কুন্দ্রা ও তাঁর সম্পর্ক নিয়ে সমালোচনাকে খুব একটা পাত্তাও দিচ্ছেন না তিনি। তবে এবার টুইট করলেন শিল্পার বোন। আকার ইঙ্গিতে শমিতা বুঝিয়ে দিলেন, এই পরিস্থিতিতে তাঁকে ঠিক কী করা উচিত।

শমিতা লিখলেন, ‘তোমার ভিতরে যে শক্তি রয়েছে তা সবার চোখে পড়ে না। তোমার ভিতরের থাকা আগুনের একটা ছোট্ট ফুলকি বার বার কানে বলে যায়। তুমি পারবে… তোমাকে এগিয়ে যেতেই হবে। লোকজন তোমার এই শক্তিকে কী চোখে দেখবে তা তোমার হাতে নেই। তুমি যাই বল না কেন, মানুষের কানে সেই কথাই পৌঁছবে যা তাঁরা আসলে শুনতে চান। তাঁদের ব্যক্তিগত জীবনের টানাপোড়েন স্থির করে তোমার সমস্যাকে তাঁরা কী চোখে দেখবেন। তাই বেশি না ভেবে, যা করছ তা সততার সঙ্গে করো, ভালবেসে করে যাও।’

শমিতার এই পোস্ট দেখে নেটিজেনরা ইতিমধ্যেই শোরগোল শুরু করে দিয়েছে। নেটিজেনদের কথায়, কুন্দ্রা কাণ্ডের থেকে গা বাঁচাতেই হয়তো এ ধরনের পোস্ট করছেন শমিতা।

অন্যদিকে, রাজ কুন্দ্রা ও শিল্পার বিরুদ্ধে উঠল ব্যবসায়িক চুক্তিভঙ্গের অভিযোগ। আর তার ফলে ৩ লক্ষ টাকা তাঁদের জরিমানা করল সেবি (SEBI)। ভিয়ান ইন্ড্রাস্ট্রিজকেও জরিমানা করা হয়েছে। জানা গিয়েছে, ২০১৫ সালে চারজনকে ৫ লক্ষ টাকার শেয়ার বিলি করেছিল ভিয়ান ইন্ড্রাস্ট্রিজ। শেয়ার বিলির ক্ষেত্রে নিয়মবিরুদ্ধ কাজের অভিযোগ উঠেছে পর্ন ছবি কাণ্ডে অভিযুক্ত রাজের বিরুদ্ধে। তার পরিপ্রেক্ষিতেই তদন্ত করে সেবি।

[আরও পড়ুন: Porn Case: আরও বিপাকে Raj-Shilpa, ব্যবসায়িক চুক্তিভঙ্গে ৩ লক্ষ টাকা জরিমানা সেবির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement