‘ছেলেদের ভুলের জন্য মেয়েদেরই দোষারোপ করা হয়’, কুন্দ্রা কাণ্ডে Shilpa’র পাশে Richa Chadha

09:25 PM Jul 31, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্ন ফিল্ম কাণ্ডে রাজ কুন্দ্রার (Raj Kundra) গ্রেপ্তারির পর থেকেই শিল্পা শেট্টির (Shilpa Shetty) সঙ্গে দূরত্ব বাড়িয়েছেন বলিউডের অনেকে। তবে কঠিন এই সময়ে অভিনেত্রীর পাশে দাঁড়ালেন রিচা চড্ডা (Richa Chadha)। ছেলেদের ভুলের জন্য মেয়েদেরই দোষারোপ করা হয়, টুইটারে এই মন্তব্য করেন রিচা।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

১৯ জুলাই রাজ কুন্দ্রার (Raj Kundra) গ্রেপ্তারির পর থেকেই সোশ্যাল মিডিয়ায় শিল্পা শেট্টিকে নিয়ে নানা খবর হয়েছে। তার জেরে ইতিমধ্যেই ২৯টি সংবাদমাধ্যমের বিরুদ্ধে হাই কোর্টের দ্বারস্থ হয়েছেন অভিনেত্রী। এতে অবশ্য বিশেষ লাভ হয়নি। তবে শিল্পার পাশে দাঁড়িয়ে পরিচালক হনসল মেহতা (Hansal Mehta) টুইটারে লিখেছিলেন, “যদি শিল্পা শেট্টির পাশে না দাঁড়াতে পারেন তাহলে অন্তত তাঁকে একা থাকতে দিন আর দেশের আইনের উপর বিষয়টা ছেড়ে দিতে পারেন তো? তাঁকে একটু সম্মান ও একা থাকার অধিকার দিন। রায় ঘোষণার আগেই জনতা কোনও কাউকে দোষী সাব্যস্ত করে ফেলে, এটা দুর্ভাগ্যের।” হনসলের এই টুইট শেয়ার করেই রিচা লেখেন, “ছেলেদের ভুলের জন্য মেয়েদের দোষারোপ করা হয়, আর এটা আমাদের জাতীয় খেলা হয়ে গিয়েছে। দেখে ভাল লাগছে ও লড়ছে।”

Advertising
Advertising

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: Lihaaf Movie Review: চুঘতাইয়ের নিষিদ্ধ গল্পের দুর্বল চিত্রনাট্য, অতি আবেগে ডুবল ছবি]

রাজ কুন্দ্রার গ্রেপ্তারির পর থেকেই মিডিয়ার সামনে আসেননি শিল্পা। শোনা গিয়েছে, ইতিমধ্যেই তাঁকে একপ্রস্থ জিজ্ঞাসাবাদ করেছেন মুম্বই পুলিশের তদন্তকারী অফিসাররা। সেই জিজ্ঞাসাবাদের নানা তথ্য প্রকাশ্যে এসেছে। কোথাও দাবি করা হয়েছে, জিজ্ঞাসাবাদে নাকি শিল্পা জানিয়েছেন রাজ নির্দোষ। আবার একটি সূত্রের তরফ থেকে দাবি করা হয়েছে, রাজের উপর বেজায় ক্ষিপ্ত শিল্পা। তদন্তকারী অফিসারদের সামনেই নাকি স্বামীর উপর ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। ইতিমধ্যেই রিয়ালিটি শো ‘সুপার ডান্সার’-এর বিচারকের পদ থেকে বাদ পড়েছেন অভিনেত্রী। আবার ‘হাঙ্গামা ২’ ছবির প্রচারও সেভাবে করতে পারেননি। ডিজনি প্লাস হটস্টারে ছবির মুক্তির আগের দিন একটি মাত্র পোস্ট দিয়েছিলেন মাত্র। এমন অবস্থাতেই নায়িকার পাশে দাঁড়িয়ে পাবলিক প্ল্যাটফর্মে সোচ্চার হলেন রিচা ও হনসল।

[আরও পড়ুন: EXCLUSIVE: বলিউডের মাঠে শম্পার ছক্কা, মিতালি রাজের বায়োপিকে বারাকপুরের মেয়ে]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next