অন্ধকারেই লুকিয়ে সত্যি! রহস্যভেদে অনির্বাণ-চান্দ্রেয়ী, দেখুন Mukhosh ছবির ট্রেলার

01:49 PM Aug 01, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টিজারেই মিলেছিল রহস্যের গন্ধ। ট্রেলারে সেই রহস্যের জাল আরও বিস্তৃত হল। ভেড়ার মুখোশের আড়ালে কে? কী তার উদ্দেশ্য? তার টার্গেট কি তবে পুলিশ? এমনই নানা প্রশ্নের উত্তর খুঁজতে নেমে পড়লেন অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya) এবং চান্দ্রেয়ী ঘোষ (Chandreyee Ghosh)। বন্ধুত্ব দিবসে মুক্তি পেল বিরসা দাশগপ্তর মুখোশ (Mukhosh) ছবির ট্রেলার।

Advertisement

এর আগে ব্যোমকেশ হিসেবে তাঁকে দেখেছেন দর্শকরা, এবার দেখতে পাবেন কনসাল্টিং ক্রিমিনোলজিস্ট হিসেবে। রহস্যের সন্ধানে যে বারবার অপরাধীর মোটিভ বোঝার চেষ্টা করছে। অন্ধকার আর মুখোশের আড়ালে ঠিক কোথায় সত্যিটা লুকিয়ে আছে, সেটা উদ্ধার করাই যার একমাত্র লক্ষ্য। ছবিতে পুলিশের ভূমিকায় ধরা দেবেন চান্দ্রেয়ী। এছাড়াও রয়েছেন কৌশিক সেন (Kaushik Sen), পায়েল দে, (Payel De) অনির্বাণ চক্রবর্তী-সহ অন্যান্যরা।

[আরও পড়ুন: এবার বড়পর্দায় ফুটে উঠবে Mirabai Chanu’র আত্মজীবনী, মুখ্য ভূমিকায় কে?]

ছবির সংলাপে বারবার উঠে এসেছে বাইবেলের কথা। সেখানে উল্লিখিত বক্তব্যগুলির সঙ্গে কোথাও যেন যোগাযোগ রয়েছে গোটা রহস্যের। ট্রেলারে অন্তত তেমন ইঙ্গিতই দিলেন পরিচালক। রহস্যের পাশাপাশি মানুষের মানসিক জটিলতার কথাও তুলে ধরা হবে সিনেমায় বলেই আন্দাজ করা যায়। একই সঙ্গে প্রতিশোধের চোরাগোপ্তা কাহিনিও দেখানো হবে বলে জানা গিয়েছে।

Advertising
Advertising

প্রথমে বিরসা পরিচালিত সিনেমাটির নাম ছিল ‘সাইকো’। সেই নামে পোস্টারও প্রকাশ্যে এসেছিল। কিন্তু পরবর্তীকালে সেই নাম পালটে দেওয়া হয়। পিছিয়ে যায় মুক্তির তারিখও। ট্রেলার বলছে, আগস্টেই মুক্তি পাবে ছবি। তবে কোনও তারিখের উল্লেখ নেই। অতিমারী কাটিয়ে বহুদিন পর বাংলায় খুলেছে সিনেমা হল। আর প্রেক্ষাগৃহেই মুক্তি পাবে ছবিটি। এর আগে অতিমারীর সময় সিনেমা হলেই মুক্তির পেয়েছিল অনির্বাণের ড্রাকুলা স্যর। এবার দর্শকদের মন জয় করতে ভিনরূপে ধরা দেবেন তিনি। এবার দেখার, বিরসার পাতা রহস্যের জালে জড়ানো কতখানি উপভোগ করেন দর্শকরা।

[আরও পড়ুন: ‘ছেলেদের ভুলের জন্য মেয়েদেরই দোষারোপ করা হয়’, কুন্দ্রা কাণ্ডে Shilpa’র পাশে Richa Chadha]

This browser does not support the video element.

Advertisement
Next