shono
Advertisement

এ কী হল Parambrata’র? আচমকা Swastika’র কাছে পয়সা চেয়ে বসলেন!

বন্ধুকে কী জবাব দিলেন অভিনেত্রী?
Posted: 06:01 PM Aug 01, 2021Updated: 07:47 PM Aug 01, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: Friendship Day’র দিনেই স্বস্তিকা মুখোপাধ্যায়ের কাছে পয়সা চেয়ে বসলেন পরমব্রত চট্টোপাধ্যায়। তাও আবার প্রকাশ্যে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। “তুই পয়সা দে…”, স্বস্তিকাকে উদ্দেশ্য করে লিখলেন পরমব্রত (Parambrata Chatterjee)। অভিনেত্রীও দিলেন জবাব।

Advertisement

ব্যাপরটা কী একটু খোলসা করেই বলা যাক! ঘটনার সূত্রপাত হয় পরমব্রত চট্টোপাধ্যায়ের একটি টুইটকে কেন্দ্র করে। সাদা-কালোর আবহে নিজের একটি ছবি টুইট করে অভিনেতা লেখেন, “আবারও পাহাড়ের মাঝে…একরঙা মন আমার।” পরমের এই পোস্টের উত্তর দিতে গিয়ে ঠাট্টার ছলে স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) লেখেন, “তুই ওখানে একটা বাড়ি করে নে এবার।” এর উত্তর দিতে গিয়েই পরম আবার “তুই পয়সা দে…” কথাটি লেখেন। বন্ধুর আবদার রাখতে রাজি হয়েছেন স্বস্তিকা। উত্তরে লিখেছেন, “ঠিক আছে দেব।”

[আরও পড়ুন: অন্ধকারেই লুকিয়ে সত্যি! রহস্যভেদে অনির্বাণ-চান্দ্রেয়ী, দেখুন Mukhosh ছবির ট্রেলার]

শোনা যায়, ‘ব্রেক ফেল’ সিনেমার সেটে পরমব্রত ও স্বস্তিকার সম্পর্ক শুরু হয়েছিল। পরে ২০১০ সালে নাকি তাঁদের বিচ্ছেদ হয়। সেই সময়ই ব্রিস্টলে গিয়েছিলেন অভিনেতা। তবে এসব কাহিনি এখন অতীত। আর তাতে বন্ধুত্বে এতটুকু ভাটা পড়েনি। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘শাহজাহান রিজেন্সি’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন দু’জনে। পরে আবার বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘ব্ল্যাক উইডোজ’ সিরিজে একসঙ্গে কাজ করেন। এবার সোশ্যাল মিডিয়াতেও দিব্যি খুনসুটিতে মাতলেন দুই তারকা। এদিকে পরমব্রত পরিচালিত ‘অভিযান’ ছবিটি মেলবোর্নের চলচ্চিত্র উৎসবে অফিশিয়ালি নির্বাচিত হয়েছে। প্রয়াত কিংবদন্তি সৌমিত্র চট্টোপাধ্যায়ের জীবন অবলম্বনে ছবিটি তৈরি করেছেন পরম। 

[আরও পড়ুন: বিশেষ কারণে জম্মু-কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নরের সঙ্গে দেখা করলেন Aamir-Kiran]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement