shono
Advertisement

‘পোষ্যটি যশের, তাই না?’সারমেয়কে নিয়ে ছবি পোস্ট করে ট্রোলড Nusrat Jahan

Friendship Day'তে সারমেয়র সঙ্গে ছবিটি পোস্ট করেন নুসরত।
Posted: 09:51 PM Aug 01, 2021Updated: 09:51 PM Aug 01, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বন্ধুত্বের দিনে নিঃস্বার্থ ভালবাসার অর্থ বোঝালেন নুসরত জাহান (Nusrat Jahan)। নিজের বিশেষ সারমেয় বন্ধুর সঙ্গে ছবিও পোস্ট করলেন। তাতেও ট্রোল হতে হল অভিনেত্রীকে। পোষ্যটি যশের, (Yash Dasgupta) তাই না? এই প্রশ্ন করা হল অভিনেত্রী-সাংসদকে।

Advertisement

রবিবার সারমেয়র সঙ্গে ছবিটি পোস্ট করে নুসরত লেখেন, “এমন একটা মন পাওয়া ভাগ্যের ব্যাপার যা কোনও কিছুর প্রত্যাশা না করেই তোমাকে ভালবাসবে… নিঃস্বার্থ ভালবাসা বড্ড দামি, ভয় পেলে তা হয় না, অহংকার তা বুঝতে পারে নাস, শুধু স্বার্থহীন বন্ধুত্ব তা বুঝতে পারে… এই স্বার্থপর পৃথিবীতে স্বার্থহীন বন্ধু পাওয়া সৌভাগ্যের…বন্ধুত্বের জন্য উল্লাস…সকলকে জানাই Happy Friendship Day… চলুন সেলিব্রেট করি।”

[আরও পড়ুন: এ কী হল Parambrata’র? আচমকা Swastika’র কাছে পয়সা চেয়ে বসলেন!]

নুসরতের এই পোস্টেই জানতে যাওয়া হয়েছে, “পোষ্যটি যশের, তাই না? তাঁরও এর সঙ্গে একটি ছবি রয়েছে। আমি তোমাকে দোষ দেব না তোমার স্বামীও তো তোমার বদলে এত তাড়াতাড়ি অন্য কাউকে খুঁজে নিয়েছেন। তোমারও ভালভাবে বাঁচার অধিকার রয়েছে।” 

উল্লেখ্য, যে পোস্টের কথা এখানে বলা হচ্ছে তা জুলাই মাসের ৪ তারিখ অভিনেতা যশ দাশগুপ্ত করেছিলেন।

২০১৯ সালে ঘটা করে নিখিল জৈনকে (Nikhil Jain) ‘বিয়ে’ করেছিলেন নুসরত। সিঁদুর পরে নববধূর বেশে বহুবার দেখা গিয়েছে তাঁকে। লোকসভার সাইটেও নিজেকে নিখিল ঘরনি বলেই উল্লেখ করেছেন নুসরত। তবে এক বছর কাটতে না কাটতেই পট পরিবর্তন। নিখিলের সঙ্গে লিভ ইন করতেন বলেই দাবি করেছেন অভিনেত্রী। তাঁদের দু’জনের সম্পর্কের মাঝে চলে এসেছে অভিনেতা যশ দাশগুপ্তের নামও। তাঁর সঙ্গে ‘ঘনিষ্ঠতা’র ফলে নিখিলের সঙ্গে সম্পর্কের অবনতি বলেই গুঞ্জন। নুসরতের বেবি বাম্পের ছবি সামনে আসার পর থেকে সন্তানের বাবা কে? সেই প্রশ্নও উঠেছে। নুসরত ও যশ একসঙ্গে থাকছে, এমন গুঞ্জনও বেশ কয়েকবার শোনা গিয়েছে।

[আরও পড়ুন: মোদি-মমতার সাক্ষাতের ছবি পোস্ট করে Friendship Day’র শুভেচ্ছা জানালেন Mir]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement