shono
Advertisement

অন্তঃসত্ত্বা Deepika Padukone? হাসপাতালের বাইরে অভিনেত্রীকে দেখেই জল্পনা তুঙ্গে

দীপিকার সঙ্গে মুম্বইয়ের হাসপাতালে গিয়েছিলেন রণবীর সিংও।
Posted: 02:26 PM Aug 02, 2021Updated: 03:31 PM Aug 02, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। বি-টাউনের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে এই গুঞ্জন। রবিবারই মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালের বাইরে দেখা গিয়েছিল দীপিকাকে। সঙ্গে ছিলেন স্বামী রণবীর সিং (Ranveer Singh)। তারপর থেকেই প্রশ্ন উঠছে, অন্তঃসত্ত্বা হওয়ার কারণেই কি হাসপাতালে গিয়েছিলেন বলিউডের ‘মস্তানি’?

Advertisement

কোভিড (COVID-19) আবহে একাধিক তারকা মা হয়েছেন। বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার ঘরে এসেছে ভামিকা। সইফ আলি খানের দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন করিনা কাপুর। কিছুদিন আগেই পুত্র সন্তানের জন্ম দিয়েছেন শ্রেয়া ঘোষাল। তারপর আবার দ্বিতীয় সন্তানের জন্মের কথা জানিয়েছেন হরভজন সিং এবং গীতা বসরা। এমন পরিস্থিতিতে দীপিকার মা হওয়ার জল্পনায় সরগরম মায়ানগরী মুম্বই। করোনা (Coronavirus) আবহে এমনিতে প্রকাশ্যে খুব একটা দীপিকা পাড়ুকোনকে দেখা যায় না। তবে বেশিরভাগ সময়ই নাকি প্রকাশ্যে ঢিলেঢালা পোশাক পরছেন অভিনেত্রী। অন্তঃসত্ত্বা হওয়ার জেরেই পোশাকে এই পরিবর্তন কিনা, তাও জানতে চাওয়া হয়।

[আরও পড়ুন: ‘পোষ্যটি যশের, তাই না?’ সারমেয়কে নিয়ে ছবি পোস্ট করে ট্রোলড Nusrat Jahan]

গত বছরের লকডাউনের পর থেকে সোশ্যাল মিডিয়ায় নিয়মিত পোস্ট দিতেন দীপিকা। সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর মানসিক স্বাস্থ্য নিয়েও সচেতনতামূলক বার্তা দিয়েছিলেন। কিন্তু অভিনেতার মৃত্যুর পর মাদক যোগে অভিনেত্রীর নাম জড়িয়ে যায়। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর মুম্বইয়ের অফিসে গিয়ে তাঁকে হাজিরাও দিতে হয়। এরপর থেকেই সোশ্যাল মিডিয়া এবং সংবাদমাধ্যমের থেকে দূরত্ব বাড়ান অভিনেত্রী। ইদানীং কিছু পোস্ট অবশ্য দিচ্ছেন। শকুন বাত্রার ছবির শুটিংয়ের ছবি যেমন পোস্ট করেছেন, তেমনই নাগ অশ্বিনের ছবিতে কাজ করার কথাও জানিয়েছেন। নিজের অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন নিয়ে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া দেননি দীপিকা। উল্লেখ্য, কিছুদিন আগে অভিনেত্রী সোনম কাপুরেরও অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন রটেছিল। ঋতুমতী হওয়ার ছবি পোস্ট করে সেই জল্পনা উড়িয়ে দেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ধর্ষণে অভিযুক্ত Deepika Padukone-এর সহ-অভিনেতা Kris Wu]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement