shono
Advertisement

Bachpan Ka Pyaar খ্যাত কিশোরের সঙ্গে Badshah, ভাইরাল গানটি রিমেকের পরিকল্পনা?

ছোট্ট সহদেবের গানে মুগ্ধ নেটদুনিয়া। দাবানলের মতো ছড়িয়ে পড়েছে ভিডিওটি।
Posted: 12:45 PM Aug 03, 2021Updated: 12:45 PM Aug 03, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নেটদুনিয়ার দৌলতে ‘বচপন কা প্যায়ার’-এর (Bachpan Ka Pyaar) কাহানি অনেকেই জেনে গিয়েছেন। সহদেব নামের কিশোরের গাওয়া গান ভারচুয়াল জগতে দাবানলের মতো ছড়িয়ে পড়েছে। সেই উত্তাপের আঁচ পেয়েছিলেন বলিউডের র‌্যাপ কিং বাদশা (Badshah)। তার দৌলতেই গ্ল্যামার দুনিয়ায় এন্ট্রি হল সহদেবের (Sahdev)। শোনা গিয়েছে, গানটি রিমেকের পরিকল্পনা করেছেন বাদশা। আর তাতে তাঁর সঙ্গী হচ্ছে ছোট্ট সহদেব।

Advertisement

সহদেবের সঙ্গে ছবি ইনস্টাগ্রামে (Instagram) পোস্ট করেছেন বাদশা। একেবারে ভোল পালটে গিয়েছে ছত্তিশগড়ের কিশোরের। জিনস, টি-শার্ট আর সুন্দর জুতো পরে বাদশার সঙ্গে পোজ দিয়েছে সোশ্যাল মিডিয়ার ছোট্ট তারকা। ছবির ক্যাপশনে বাদলা লিখেছেন, “খুব শিগগিরিই আসছে বচপন কা প্যায়ার।”

[আরও পড়ুন: ‘মগজ বলছে জিম করতে, পেট বলছে খেতে!’ বাড়তি ওজন নিয়ে Kajol-এর পোস্ট ভাইরাল]

জানা গিয়েছে, ছত্তিশগড়ের সুকমা এলাকার ছিনগড় ব্লকের বাসিন্দা সহদেব। তার গানের যে ভিডিওটি ভাইরাল হয়েছে তা অন্তত দু’বছরের পুরনো। স্কুলের পোশাকে ক্লাসরুমে “জানে মেরি জানেমন বচপন কা প্যায়ার’ গানটি গেয়েছিল সহদেব। কিছুদিন আগে থেকে তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। সাধারণ মানুষ তো বটেই তারকাদেরও এই গানটি বেশ পছন্দ হয়। কিছুদিন আগেই কপিল শর্মা ও ভারতী সিং সহদেবের মতো গান গেয়ে ভিডিও আপলোড করেছেন।

ছোট্ট একটি ভিডিওর সৌজন্যেই সহদেব এখন তারকা। বিভিন্ন জায়গায় সম্বর্ধনা দেওয়া হয়েছে তাঁকে। গান গাওয়ার আবদারও করা হয়। নিজের গানের সৌজন্যেই বলিউডের গ্ল্যামার দুনিয়ায় প্রবেশের সুযোগ পেল ছোট্ট তারকা। বাদশার সঙ্গে গান গাইতে পেরে নাকি বেজায় খুশি তিনি। এর আগে বাংলার ‘গেন্দা ফুল’ গানটি রিমেক করেছিলেন বাদশা। উল্লেখ্য, সেই গানের জন্য বিস্তর ট্রোলও হয়েছিলেন তিনি। গানটি আসলে রতন কাহারের, অথচ তাঁকে সৌজন্যটুকু দেওয়া হয়নি বলে অভিযোগ উঠেছিল। পরে অবশ্য রতন কাহারের সঙ্গে দেখা করেন বাদশা। তাতেই মিটে যায় পুরো বিষয়টি।

[আরও পড়ুন: কে বলবে বয়স ৫৫? Dabboo Ratnani’র ক্যালেন্ডারের ছবিতে চমকে দিলেন Shah Rukh Khan]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement