shono
Advertisement

নাক কাটলেন Sara Ali Khan! রক্তাক্ত ভিডিও শেয়ার করে মা-বাবার কাছে ক্ষমা চাইলেন অভিনেত্রী

সারার এই ভিডিও দেখলে আপনিও চমকে উঠবেন।
Posted: 07:07 PM Aug 03, 2021Updated: 07:07 PM Aug 03, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখুন দেখি কী কাণ্ড! শেষমেশ নাকটাই কেটে ফেললেন বলিউড অভিনেত্রী সারা আলি খান (Sara Ali khan)। আর শুধু কী তাই, নাক কাটা অবস্থাতেই ভিডিও তুলে আপলোড করে ফেললেন ইনস্টাগ্রামে!

Advertisement

হ্যাঁ, ঠিক এরকম কাণ্ডটাই ঘটিয়ে ফেলেছেন সইফ আলি খানের (Saif Ali Khan)কন্যা সারা আলি খান। আসলে, সারা আজকাল সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ। যা ঘটে জীবনে সবই নিয়ে আসেন প্রকাশ্যে। সারার ‘নক নক’ ভিডিও তো দারুণ হিট নেটপাড়ায়। সেই ভিডিও করতে গিয়েই ঘটল এই ঘটনা।

সারা যে ভিডিও আপলোড করেছেন তাতে দেখা গিয়েছে, তাঁর নাকের উপর মোটা ব্যান্ডেজ। আর সেই ব্যান্ডেজ খুলতেই গলগল করে নাকের উপর থেকে বেরতে শুরু করল রক্ত!

[আরও পড়ুন: ‘লোকে সত্যিটাই বলে’, ফের Srabanti-কে খোঁচা রোশন সিংয়ের]

তা এই ঘটনা ঘটল কী করে?
সারা অবশ্য তাঁর এই ভিডিওতে একবারও বলেননি, কীভাবে তাঁর এই ক্ষত হল। বরং ব্যাপারটিকে নিয়ে রসিকতা করতেই ব্যস্ত হয়ে পড়লেন সারা। এই ভিডিও পোস্ট করে সারা লিখলেন, দুঃখিত মা-বাবা, আমি আজকে নাক কেটে ফেললাম!

এর আগে এরকমই ‘নক নক’ ভিডিওতে সারার সঙ্গে দেখা গিয়েছিল তাঁর ভাই ইব্রাহিমকে। তবে এবারটি তিনি একেবারে একাই। শুধু এই ভিডিও নয়, সারার ‘নমস্কার, ভাইয়ো বহেনো’ ভিডিও খুব সাড়া ফেলেছে নেটপাড়ায়।

তবে এই নাক কাটার ভিডিও নিয়ে সারা বিস্তারিত না জানালেও, নেটিজেনরা কিন্তু ধরেই ফেলেছেন সারার এই কারসাজি। অনেকে মনে করছেন মেকআপ করে সারা সবাইকে বোকা বানাচ্ছেন! তবে সারা কিন্তু এ ব্যাপারে শুধুই মুচকি হাসছেন।

[আরও পড়ুন: পোষ্যকে নিয়ে স্নান করাতে গেলেন Nusrat-Yash! ইনস্টাগ্রামে পোস্ট হল আদুরে ছবি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement