নিজের ছবির নায়িকা হিসেবে কাকে চান? জানিয়ে দিলেন Madan Mitra

12:13 PM Aug 05, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি একেবারে মাই ডিয়ার মানুষ। টলিপাড়ার অভিনেতাদের জিজ্ঞেস করুন, বিধায়ক মদন মিত্র সম্পর্কে এমন কথাই বললেন। তা কৃষ্ণকলির তিয়াশা হোক কিংবা তরুণ কুমারের নাতবৌ অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায় (Twarita Chatterjee )। আর বলবেন নাই বা কেন, রাত আড়াইটের সময় অভিনেত্রীর জন্মদিনে উইশ করতে পৌঁছে গেলেন মদন মিত্র (Madan Mitra)। তবে মঙ্গলবার রাতে ত্বরিতার বাড়িতে ঢুকতে না পারলেও, বুধবার কিন্তু সকালই সকালই ত্বরিতাকে উপহার হাতে দিয়ে উইশ করে ফেলেন। অভিনেত্রীর বাড়ি থেকে ফেসবুক লাইভ করে ফেলেন মদন মিত্র। ত্বরিতাকে জন্মদিনে একটি শাড়িও উপহার দিয়েছেন মদন মিত্র।

Advertisement

পরনে সাদা স্পোর্টস টি-শার্ট, চোখে সানগ্লাস। ফেসবুক লাইভে এসে মদন মিত্র জানালেন, ত্বরিতা দারুণ অভিনেত্রী। ওর আরও অভিনয়ের সুযোগ পাওয়া উচিত। তবে ত্বরিতার প্রশংসায় এখানেই আটকে থাকেননি বিধায়ক। মদন মিত্র জানান, ভবিষ্যতে আমি প্রযোজক হলে আমার ছবির নায়িকা হবে ত্বরিতাই!

Advertising
Advertising

[আরও পড়ুন: এই মহিলা Lara Dutta? ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনেত্রীর চেহারা দেখে হতবাক নেটপাড়া]

ধারাবাহিকের বেশ জনপ্রিয় মুখ ত্বরিতা চট্টোপাধ্যায়। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘রানি রাসমণী’তে নজর কেড়েছিলেন তিনি। মদন মিত্রর থেকে জন্মদিনে শুভেচ্ছা ও উপহার পেয়ে দারুণ খুশি হয়েছেন ত্বরিতা চট্টোপাধ্যায়। ইনস্টাগ্রামে ছবি আপলোড করে মদন মিত্রকে ধন্যবাদও জানিয়েছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: বনশালির নতুন ছবিতে ফের Ranveer-Deepika জুটি, এবার সঙ্গে আলিয়াও!]

Advertisement
Next