shono
Advertisement

কলকাতায় শুট করতে এসে ট্রাফিক পুলিশের পোশাক দেখে মুগ্ধ বলি তারকা Rahul Khanna

অনিরুদ্ধ রায়চৌধুরীর ‘লস্ট’-এর শুটিংয়ে কলকাতায় এসেছেন রাহুল।
Posted: 02:15 PM Aug 06, 2021Updated: 07:40 PM Aug 06, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতায় শুটিং করতে এসে একটি জিনিস বড় ভাল লেগেছে বলিউড অভিনেতা রাহুল খান্নার (Rahul Khanna)। আর তা হল এখানকার ট্রাফিক পুলিশের (Traffic Police) ইউনিফর্ম। ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের ভাললাগার কথা জানিয়েছেন রাহুল। ছবি শেয়ার করে লিখেছেন, “কলকাতার ট্রাফিক পুলিশের ইউনিফর্মগুলি কী স্মার্ট!”

Advertisement

[আরও পড়ুন: মাথায় টুপি, পরনে টি শার্ট-জগার্স প্যান্ট, ফাঁকা রাস্তায় সাইকেল চালিয়ে স্বপ্নপূরণ ‘Sreemoyee’র]

পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরীর (Aniruddha Roy Choudhury) নতুন ছবি ‘লস্ট’-এর (Lost) শুটিং করতে কলকাতায় এসেছেন রাহুল। ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন ইয়ামি গৌতম (Yami Gautam)। ছবি সম্পর্কে বলতে গিয়ে অনিরুদ্ধ রায়চৌধুরী জানিয়েছিলেন, “এটা পুরোটাই ইনভেস্টিগেটিভ ড্রামা। কিন্ত তার মধ্যে সম্পর্ক, ভালবাসা, ধোঁকা সবই রয়েছে। এই সবের কিছুর মাঝেই নিজেকে খুঁজে পাওয়ার গল্প বলবে অনিরুদ্ধের লস্ট।” তাঁর কথায়, এই ছবির গল্পে প্রচুর টুইস্টও থাকবে। ছবিতে সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছেন ইয়ামি। বিভিন্ন জায়গায় শুটিং করে বেড়াচ্ছেন তিনিও। তবে মেঘলা দিনে বাংলার ট্রাফিক পুলিশের পোশাক দেখে মুগ্ধ হয়েছেন রাহুল।

বলিউডের প্রয়াত কিংবদন্তি বিনোদ খান্নার ছেলে রাহুল। ১৯৯৯ সালে আমির খান, নন্দিতা দাস অভিনীত ‘আর্থ’ (Earth) সিনেমার মাধ্যমে বলিউডে ডেবিউ করেছিলেন তিনি। তবে বি-টাউনের ইঁদুর দৌড়ে কখনও দেখা যায়নি তাঁকে। বেছে বেছে সিনেমা ও সিরিজে অভিনয় করেছেন তিনি। এই তালিকায় ‘লাভ আজ কাল’, ‘ওয়েক আপ সিড’, ‘ফায়ারফ্লাইজ’-এর মতো সিনেমা রয়েছে। দীপা মেহতার ‘লেইলা’ সিরিজে শেষ দেখা গিয়েছিল তাঁকে। ফ্যাশনের জগতেও বেশ কদর রয়েছে রাহুলের। একাধিক নামী ডিজাইনারের হয়ে ব়্যাম্পে হেঁটেছেন তিনি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement