shono
Advertisement

কোরান অবমাননার অভিযোগে বিপাকে মণিরত্নমের Navarasa সিরিজ, Netflix বয়কটের ডাক

কোন পোস্টার নিয়ে আপত্তি নেটজেনদের একাংশের?
Posted: 06:22 PM Aug 06, 2021Updated: 06:22 PM Aug 06, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তির দিনই বিতর্কে মণিরত্নমের (Mani Ratnam) ওয়েব সিরিজ ‘নবরস’ (Navarasa)। টুইটারে সিরিজ বয়কটের ডাক দেওয়া হল। অভিযোগ, ছবির পোস্টারে কোরানের (Quran) অবমাননা করা হয়েছে। এতেই তীব্র ক্ষোভে ফেটে পড়েছেন নেটদুনিয়ার একাংশ। সিরিজের পাশাপাশি স্ট্রিমিং জায়েন্ট নেটফ্লিক্সও বয়কটের (Ban Netflix) ডাক দেওয়া হয়েছে।

Advertisement

ন’টি ভিন্ন ভিন্ন কাহিনি নিয়ে তৈরি মণিরত্নমের ‘নবরস’। সিরিজে অভিনয় করেছেন সূরিয়া, বিজয় সেতুপতি, প্রকাশ রাজ, রেবতি, পার্বতি থিরুভতু, অশোক সেলভন, নাগা শৌর্যর মতো একঝাঁক দক্ষিণী তারকা। ন’টি গল্পের জন্য আলাদা আলাদা করে পোস্টার তৈরি করা হয়েছে। সম্প্রতি তা প্রকাশ্যে এসেছে। সমস্যার সৃষ্টি হয়েছে ‘ইনমাই’ গল্পের পোস্টারে।

[আরও পড়ুন: Tokyo Olympics: হকিতে হার ভারতীয় মেয়েদের, ভাঙা মন নিয়েই খেলোয়াড়দের শুভেচ্ছা জানালেন Shah Rukh Khan]

‘ইনমাই’ শব্দের অর্থ ভয়। সিরিজের এই গল্পে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন সিদ্ধার্থ (Siddharth) ও পার্বতী (Parvathy Thiruvothu)। অভিযোগ, ছবির পোস্টারে কোরানের অবমাননা করা হয়েছে। ধর্মীয় ভাবাবেগে আঘাত করার অভিযোগে কড়া ব্যবস্থা নেওয়ার দাবিও তোলা হয়েছে। তামিল ভাষার এক সংবাদ মাধ্যমেও পোস্টারটি ছাপা হয়েছিল। তার বিরুদ্ধেও ক্ষোভ প্রকাশ করেছেন অনেকে। ঘটনার এখনও পর্যন্ত নেটফ্লিক্স বা মণিরত্নমের পক্ষ থেকে কিছু জানানো হয়নি।

[আরও পড়ুন: বিয়ের দিনক্ষণ ঠিক করে ফেললেন Ankush-Oindrila? নতুন পোস্টেই গুঞ্জন উসকে দিলেন নায়ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement