Advertisement

‘সব মিথ্যে’, স্ত্রীর যৌন নির্যাতনের অভিযোগের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়লেন Yo Yo Honey Singh

09:10 AM Aug 07, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্ত্রীর যৌন নিগ্রহের অভিযোগ নিয়ে মুখ খুললেন ইয়ো ইয়ো হানি সিং (Yo Yo Honey Singh)। ইনস্টাগ্রামে বিবৃতি দিলেন পাঞ্জাবি পপ তারকা। দীর্ঘ এই বিজ্ঞপ্তিতে নিজেকে এবং নিজের পরিবারকে নির্দোষ বলেই দাবি করেছেন হানি। পাশাপাশি, ২০ বছরের সঙ্গিনী তথা স্ত্রীর এমন অভিযোগে তিনি ও তাঁর পরিবার কতটা আহত সেকথাও জানিয়েছেন।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

হানি সিং ও তাঁর পরিবারের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন তাঁর স্ত্রী শালিনী তলওয়ার (Shalini Talwar)। নিজের অভিযোগ শালিনী জানিয়েছিলেন, তাঁকে যৌন হেনস্তা করা হত। শারীরিক নিগ্রহের পাশাপাশি মানসিক নির্যাতনও করা হত। এমনকী হানি সিংয়ের বাবার বিরুদ্ধেও অশালীন আচরণের অভিযোগ এনেছিলেন শালিনী। সেই প্রেক্ষিতেই ইনস্টাগ্রামে বিজ্ঞপ্তি দিয়ে ইয়ো ইয়ো হানি সিং জানান, এতদিন নিজের গান নিয়ে সমালোচনা, স্বাস্থ্য নিয়ে গুজব, নেতিবাচক মিডিয়া কভারেজ নিয়ে প্রকাশ্যে কোনও কথা তিনি বলেননি। তবে এবারে তাঁকে মুখ খুলতেই হচ্ছে। কারণ এবারে তাঁর বৃদ্ধ বাবা-মা ও ছোট বোনকে আক্রমণ করা হচ্ছে।

[আরও পড়ুন: কোভিডবিধি লঙ্ঘন করে রাতের রাস্তায় অভিনেত্রী Ishaa Saha, দায়ের মামলা]

শালিনীর অভিযোগগুলিকে সম্পূর্ণ মিথ্যে ও অসম্মানজনক হিসেবে ব্যাখ্যা করেন হানি সিং। তারপরই জানান, ১৫ বছর ধরে তিনি দেশের একাধিক শিল্পী ও সংগীতশিল্পীর সঙ্গে কাজ করেছেন। সকলেই হানি ও তাঁর স্ত্রীর সম্পর্কে জানেন। কারণ শালিনী তাঁর টিমের অন্যতম সদস্য। একসঙ্গেই শুট, রেকর্ডিং করতেন। নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করে হানি জানান, এ বিষয়ে এখন আর বেশি কিছু তিনি বলতে চান না। কারণ বিষয়টি এখন আদালতের বিচারাধীন। আদালতই সঠিক বিচার করবে। এর আগে তাঁর সম্পর্কে যেন কোনও ভুল ধারণা না পোষণ করা হয়, অনুরাগীদের কাছে সেই অনুরোধ করেন পাঞ্জাবি তারকা।

Advertising
Advertising

[আরও পড়ুন: যুবানের ছবি পোস্ট করলেই ট্রোল! নেটিজেনদের কটাক্ষ নিয়ে মুখ খুললেন Raj Chakraborty]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next