shono
Advertisement

‘Shilpa Shetty’র স্বামী এমন করবে ভাবিনি’, Raj Kundra মামলায় ফের বিস্ফোরক Sherlyn

শনিবার সকালে রাজ কুন্দ্রার জামিনের আবেদন খারিজ করে দিয়েছে বম্বে হাই কোর্ট।
Posted: 10:04 AM Aug 07, 2021Updated: 11:43 AM Aug 07, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী আমার সঙ্গে এমন করবে ভাবিনি”। মুম্বইয়ের পুলিশের (Mumbai Police) কাছে বয়ান দেওয়ার পরই এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে একথা বললেন শার্লিন চোপড়া (Sherlyn Chopra)।

Advertisement

[আরও পড়ুন: ‘সব মিথ্যে’, স্ত্রীর যৌন নির্যাতনের অভিযোগের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়লেন Yo Yo Honey Singh]

শুক্রবার শার্লিনের বয়ান রেকর্ড করে মুম্বই পুলিশের প্রপার্টি সেল বিভাগ। শোনা গিয়েছে, টানা আট ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় অভিনেত্রীকে। এরপরই ওই সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে শার্লিন জানান, প্রথমে যখন রাজ কুন্দ্রার (Raj Kundra) সঙ্গে তাঁর দেখা হয়েছিল, ভেবেছিলেন জীবনটাই হয়তো পালটে গেল। রাজ নাকি তাঁকে বুঝিয়েছিলেন সেমি-পর্ন শুট করার মধ্যে খারাপ কিছু নেই। এতে গ্ল্যামার বাড়ে। এমনকী শিল্পা শেট্টিরও (Shilpa Shetty) শার্লিনের ভিডিও বেশ পছন্দ, এমন মিথ্যে কথাও বলেছিলেন। সংবাদমাধ্যমের কাছে এই কথাগুলি বলতে গিয়ে নাকি কেঁদে ফেলেছিলেন শার্লিন চোপড়া।

এর আগে শার্লিন চোপড়া অভিযোগ করেছিলেন, রাজ কুন্দ্রা তাঁর সঙ্গে অশালীন আচরণ করেছেন। তাঁকে জোর করে চুমু খাওয়ার চেষ্টা করেছিলেন। রাজই তাঁকে পর্ন ইন্ডাস্ট্রিতে এনেছিলেন বলেও অভিযোগ করেছিলেন শার্লিন। একই অভিযোগ ছিল পুনম পাণ্ডে-সহ একাধিক মডেল ও অভিনেত্রীর। পর্ন ফিল্ম তৈরির অভিযোগে গত ১৯ জুলাই রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করা হয়। তারপর বেশ কিছুদিন পুলিশি হেফাজতে ছিলেন শিল্পা শেট্টির স্বামী। পরে তাঁকে বিচারবিভাগীয় হেফাজতে রাখা হয়। ইতিমধ্যেই শিল্পার বয়ান রেকর্ড করেছেন পুলিশ। রাজ কুন্দ্রার অফিস ও বাড়িতে একাধিকবার তল্লাশি চালানো হয়েছে। রাজ কুন্দ্রার ব্যাংকের লেনদেনের উপরেও নজর রাখা হচ্ছে। শনিবার রাজ কুন্দ্রার জামিনের আবেদন খারিজ করে দিয়েছে উচ্চ আদালত। 

[আরও পড়ুন: কোভিডবিধি লঙ্ঘন করে রাতের রাস্তায় অভিনেত্রী Ishaa Saha, দায়ের মামলা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement