Advertisement

Viral Video: কাশ্মীরে রীতিমতো দরদাম করে ফুটপাতের জুতো কিনলেন Sonu Sood

06:23 PM Aug 07, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড অভিনেতা সোনু সুদ যে একেবারে মাটির মানুষ, তা আর নতুন করে বলার প্রয়োজন নেই। কেননা, গত বছর করোনা আবহে সোনু সুদ (Sonu Sood) যেভাবে সাধারণ মানুষদের পাশে দাঁড়িয়ে সাহায্যের হাক বাড়িয়ে দিয়েছিলেন, তার নজির খুব একটা বলিউডে পাওয়া যায় না। তাই তো সাধারণ মানুষের কাছে সোনু আজ শুধু বলিউড অভিনেতা নয়, বরং তিনি মসিহা! আর সেই মসিহাই এবার করে ফেললেন এক অদ্ভুত কাণ্ড। শ্রীনগরে পৌঁছেই ছুট্টে গেলেন ফুটপাতের এক জুতোর দোকানে! তারপর যা ঘটল তাই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video)!

Advertisement

সম্প্রতি সোনু সুদ তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা গিয়েছে ডাল লেকের পাশে দাঁড়িয়ে ফুটপাতের এক জুতো বিক্রেতার সঙ্গে জুতোর দাম নিয়ে দড়াদড়ি করছেন সোনু। হাতে নেড়ে চেড়ে দেখছেন সব মাপের জুতোই। ১২০ টাকা থেকে ৫০ টাকা পর্যন্ত দাম কমাচ্ছেন বিক্রেতার সঙ্গে তর্ক জুড়ে। পরে অবশ্য হেসে ফেলে গোটা ব্যাপারটা সামলেও নিয়েছেন সোনু। জানা গিয়েছে, সোনু নাকি এই বিক্রেতার থেকে বেশ কয়েক জোড়া জুতোও কিনেছেন। 

[আরও পড়ুন: ‘Shilpa Shetty’র স্বামী এমন করবে ভাবিনি’, Raj Kundra মামলায় ফের বিস্ফোরক Sherlyn]

করোনা আবহে ছোট দোকানদার, ছোট ব্যবসায়ীদের বরাবরই উৎসাহ দেন সোনু সুদ। কাশ্মীরে পৌঁছে ফের এটাই করে দেখালেন তিনি। এই ভিডিওতে সোনু তাঁর অনুরাগীদের জানিয়েছেন, শ্রীনগরে (Srinagar) গেলে অবশ্যই যেন এই বিক্রেতার কাছ থেকে জুতো কেনেন তাঁরা। সোনুর এই ভিডিও ইতিমধ্যেই তুমুল ভাইরাল হয়েছে।

কয়েকদিন আগে সোনু সুদ নিজে সাইকেল চালিয়ে ডিম-পাউরুটি বিক্রি করেছিলেন। লকডাউনে এভাবে বাড়িতে বাড়িতে পৌঁছে দরকারি সামগ্রী বিক্রি করা মতো আইডিয়া দিয়ে সাধারণ মানুষকে অনুপ্রাণিত করেছিলেন সোনু। আর এবার কাশ্মীরে পৌঁছে সোনুর এই উদ্যোগ দেখে মসিহার প্রশংসায় পঞ্চমুখ সবাই।

[আরও পড়ুন: ‘সব মিথ্যে’, স্ত্রীর যৌন নির্যাতনের অভিযোগের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়লেন Yo Yo Honey Singh]

Advertisement
Next