পর্ন ছবিতে অভিনয়ের প্রস্তাব, যাদবপুর থানায় অভিযোগ Tollywood অভিনেত্রীর

03:21 PM Aug 09, 2021 |
Advertisement

অর্ণব আইচ: টলিউড অভিনেত্রীকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ উঠল অভিষেক দাস নামের এক ব্যক্তির বিরুদ্ধে। জানা গিয়েছে, বাপুজি নগরের (Bapuji Nagar) বাসিন্দা ২৯ বছরের ওই অভিনেত্রী। যাদবপুর থানায় (Jadavpur PS) হেনস্তার অভিযোগ দায়ের করেছেন।

Advertisement

নিজের অভিযোগে ২৯ বছরের অভিনেত্রী জানিয়েছেন, অভিষেক দাস ওরফে বুবাই নাকি ইন্ডাস্ট্রিরই সদস্য। একাধিক তারকার সঙ্গে তাঁর ছবি রয়েছে। অভিনেত্রীর অভিযোগ, ফোনের মাধ্যমে ওই ব্যক্তি তাঁকে কুপ্রস্তাব দেয়। পর্ন ছবিতে অভিনয় করার প্রস্তাব দেয়। এমন প্রস্তাব পেয়ে আর কালবিলম্ব করেননি তিনি। সোজা যাদবপুর থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করেন। অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: ‘Shilpa Shetty’র স্বামী এমন করবে ভাবিনি’, Raj Kundra মামলায় ফের বিস্ফোরক Sherlyn]

বিনোদন জগতে অভিনেত্রীদের নিগ্রহের ঘটনা নতুন নয়। কিছুদিন আগেই লালবাজারের সাইবার থানায় অভিযোগ দায়ের করেছেন ছোটপর্দার অভিনেত্রী প্রত্যুষা পাল (Pratyusha Paul)। তাঁর অভিযোগ অনুযায়ী, এক বছর আগে এক ব্যক্তি তাঁকে প্রথমে সোশ্যাল মিডিয়ায় (Social Media) কিছু ‘নিরীহ’ মেসেজ পাঠায়। ওই ব্যক্তিটি কে, অভিনেত্রী তা জানতে পারেননি। এরপর ওই ব্যক্তি ধীরে ধীরে অশ্লীল মেসেজ পাঠাতে শুরু করে। এমনকী, একাধিকবার তাঁকে ‘ধর্ষণের হুমকি’ দেয়। তিনি ওই যুবককে ব্লক করে দিলে সে অন্য একটি অ্যাকাউন্ট থেকে পাঠাতে শুরু করে মেসেজ। এমনকী, তাঁর মা ও হেয়ার ড্রেসারকেও হুমকি দেওয়া হয় বলে অভিযোগ করেছিলেন প্রত্যুষা। সোশ্যাল মিডিয়ায় বর্ণবিদ্বেষমূলক মন্তব্যের শিকার হয়েছিলেন ‘দেশের মাটি’ সিরিয়ালের নোয়া মানে শ্রুতি দাস (Shruti Das)। গায়ের রং নিয়ে কটাক্ষ করা হয়েছিল তাঁকে। সোশ্যাল মিডিয়ায় এই ঘটনার তীব্র প্রতিবাদ করেছিলেন শ্রুতি। পাশাপাশি সাইবার ক্রাইম থানায় অভিযোগও জানিয়েছিলেন।  এই ধরনের বিষয় একেবারেই বরদাস্ত করা যায় না, এমনই মত অভিনেত্রীর। 

Advertising
Advertising

[আরও পড়ুন: ‘সব মিথ্যে’, স্ত্রীর যৌন নির্যাতনের অভিযোগের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়লেন Yo Yo Honey Singh]

Advertisement
Next