পাউরুটি আর মেয়োনিজ! একটি মিষ্টি প্রেমের গল্প বললেন Sreelekha Mitra

12:02 PM Aug 09, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই তো সেদিন এক নেটিজেন অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে (Sreelekha Mitra) জিজ্ঞেস করলেন, বয়সে বড় মেয়ের প্রেমে পড়াটা কি দোষ? উত্তরে শ্রীলেখা নেটিজেনকে দিলেন প্রেমের পাঠ। যেখানে ভালবাসাটাই আসল, সেখানে বয়স ব্যাপারটা একেবারেই নগণ্য। আর দেখুন, এই উত্তরের রেশ ধরেই শ্রীলেখা তৈরি করে ফেললেন একটি শর্ট ফিল্ম। যেখানে বয়সে ছোট এক ছেলের সঙ্গে ব্লাইন্ড ডেটে গিয়ে শ্রীলেখা, এক মিষ্টি প্রেমের গল্প শোনালেন…

Advertisement

শ্রীলেখার মেয়ে তখন ছোট। হঠাৎই কী মনে হল, ব্লাইন্ড ডেটে বেরিয়ে পড়লেন শ্রীলেখা। রাতের শহরে গাড়ি ছুটল। গাড়ির ভিতর শ্রীলেখা আর তাঁর বয়সে ছোট প্রেমিক। গাড়ি ছুটছে, আড্ডা চলছে। শ্রীলেখা আর প্রেমিক শখ করে কিঞ্চিৎ নেশাও করলেন। তারপরই… প্রেমের হাওয়া। মাথা ঝিমঝিম, হালকা ঘুম চোখে মেখে এক ক্যাফেতে গিয়ে ঢুকলেন তাঁরা। টেবিলে এল চা আর স্যান্ডউইচ। স্যান্ডউইচ মুখে দিতে উপচে পড়ল মেয়োনিজ! মুড পুরো অফ হয়ে গেল আমার। কিন্তু একটু পরেই যেটা ঘটল, সেটাই প্রেম! পাউরুটি থেকে মেয়োনিজ সরিয়ে আমাকে সে খাইয়ে দিচ্ছে।

Advertising
Advertising

[আরও পড়ুন: বিয়ের দিনক্ষণ ঠিক করে ফেললেন Ankush-Oindrila? নতুন পোস্টেই গুঞ্জন উসকে দিলেন নায়ক]

সেই ব্লাইন্ড ডেটের রাত আজও শ্রীলেখার বার বার মনে পড়ে। আজও যেন সেই মেয়োনিজ বাদ, ভালবাসার মাখানো স্যান্ডউইচের স্বাদ মুখে লেগে শ্রীলেখা। আর তাই তো প্রেম শব্দটা শুনলেই সেই প্রেমিক, সেই ব্লাইন্ড ডেট, সেই স্যান্ডউইচ মনে পড়ে যায় তাঁর। সেই স্বাদই অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন শ্রীলেখা। তৈরি হল এক মিষ্টি প্রেমের গল্প। ‘পাউরুটিতে প্রেম’। ছবিতে শ্রীলেখা হয়েছেন অভিনেত্রী অমৃতা চট্টোপাধ্যায়ের (Amrita Chatterjee)। আর প্রেমিকের ভূমিকায় অভিনেতা মৈনাক গঙ্গোপাধ্যায় (Mainak Ganguly)। 

[আরও পড়ুন: কোরান অবমাননার অভিযোগে বিপাকে মণিরত্নমের Navarasa সিরিজ, Netflix বয়কটের ডাক]

This browser does not support the video element.

Advertisement
Next