Advertisement

ফের লাঞ্চ ডেটে Nusrat-Yash! ছবি দেখে আদর পাঠালেন ‘বোনুয়া’ Mimi Chakraborty

12:20 PM Aug 09, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের একসঙ্গে দেখা গেল অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান ও অভিনেতা যশ দাশগুপ্তকে। ফের এই জুটি গেল লাঞ্চ ডেটে। গত রবিবার নুসরত নিজেই তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করলেন এই লাঞ্চ ডেটের ছবি। তবে এক সঙ্গে নয় বরং আলাদা আলাদা ছবি তুলেছেন  নুসরত (Nusrat Jahan) ও যশ (Yash Dasgupta)! সেক্টর ফাইভের এক রেস্তরাঁয় দেখা গেল নুসরত ও যশকে। 

Advertisement

গত সপ্তাহেই এক বৃষ্টিভেজা বিকেলে পার্ক স্ট্রিটে দু’জনকে একসঙ্গে দেখা গিয়েছিল। হাতে হাত ধরে এই জুটি সেদিনও পার্ক স্ট্রিটের এক রেস্তরাঁতে গিয়েছিলেন লাঞ্চ করতে। গুঞ্জনকে উসকে দিয়ে, অন্তঃসত্ত্বা হওয়ার পর এই প্রথম ক্যামেরায় ধরা পড়েন নুসরত ও যশ।

[আরও পড়ুন: বাংলাদেশের একাধিক উচ্চবিত্তের শারীরিক চাহিদা মেটাতে হয়েছে Pori Moni’কে!]

নুসরতের এই ছবি নিয়ে নেটিজেনরা নানা কথা বললেও, নুসরতের প্রিয় বান্ধবী থুড়ি ‘বোনুয়া’ অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবতী কিন্তু বেশ আপ্লুত। কমেন্ট বক্সে মিমি লিখলেন ‘প্রিটি’। পাঠালেন আদরও। অনেকেই মনে করেছিলেন নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার পর মিমির সঙ্গে কিছুটা হলেও সম্পর্ক তিক্ত হয়েছে নুসরতের। তবে সম্প্রতি সেই গুঞ্জনে ইতি দিয়ে মিমি স্পষ্টই জানিয়েছেন, তাঁদের বন্ধুত্ব এখনও ঠিক আগের মতোই রয়েছে!   

নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার পরই রটে গিয়েছিল নুসরত আর যশ নাকি একসঙ্গে থাকছেন। তবে এই দুই অভিনেতা নিজের মুখে এসব নিয়ে কথা না বললেও, সোশ্যাল মিডিয়ায় এমন কিছু ছবি পোস্ট করতেন যা দেখে স্পষ্ট বোঝা যেত তাঁদের একসঙ্গে থাকার কথা। সেই গুঞ্জনকে সঙ্গে নিয়েই আবার একান্তে সময় কাটালেন এই মুহূর্তের সবচেয়ে বিতর্কিত মুখ নুসরত ও যশ।

নিখিল জৈনকে ছেড়ে বহুদিনই একা রয়েছেন নুসরত জাহান। তারপর হঠাৎই নুসরত জানালেন তিনি মা হতে চলেছেন। টলিপাড়া জুড়ে শুরু হল নতুন বিতর্ক। নুসরতের সন্তানের বাবা কে? তবে এই নিয়ে গুঞ্জন শুরু হলেও, নুসরত কিন্তু একেবারেই চুপ। বরং সোশ্যাল মিডিয়ার মধ্যে দিয়েই নিজের সুখ-দুঃখের গল্প শোনাচ্ছেন রোজ। আর হঠাৎ করে এই গল্পের নায়ক হয়ে গেলেন অভিনেতা যশ দাশগুপ্ত। দু’জনের ইনস্টাগ্রামেই ইঙ্গিত পাওয়া গেল যশরতের প্রেমের গল্প। তবে এই প্রেমকেও গোপনে রাখলেন নুসরত ও যশ।

[আরও পড়ুন: Srabanti’র চতুর্থ প্রেমেও ভাঙন? সোশ্যাল মিডিয়ায় অভিরূপকে আনফলো করলেন নায়িকা!]

Advertisement
Next