শুটিং ফ্লোরে পা রাখলে এখনও টেনশন হয়: Prosenjit Chatterjee

06:33 PM Aug 09, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আজকাল প্রায় সব সেলিব্রিটিরাই সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। অনুরাগীদের নজর কাড়তে তাঁরা কখনও ভিডিও, কখনও ছবি আপলোড করেন। নানা কথাও লেখেন। আর এখন তো অনুরাগীদের আরও কাছে পৌঁছতে তারকারা শুরু করে দিয়েছেন নতুন খেলা। সোশ্যাল মিডিয়ায় সরাসরি নেটিজেনদের প্রশ্নের উত্তর দিচ্ছেন একেবারে বিন্দাসভাবে।

Advertisement

সম্প্রতি এরকমই এক প্রশ্নোত্তরের খেলায় মেতে উঠলেন টলিউডের সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। গত কয়েকদিন ধরেই প্রসেনজিৎ (Prosenjit Chatterjee) তাঁর ইনস্টা স্টোরিতে একের পর এক অনুরাগীর প্রশ্নের উত্তর দিচ্ছেন। আর এ ব্যাপারে অভিনেতা কিন্তু বেশ বিন্দাস। অনুরাগীর যে কোনও প্রশ্নেই খোলাখুলি উত্তর দিচ্ছেন তিনি। আর অনুরাগীরাও প্রসেনজিতের (Prosenjit Chatterjee) কাছ থেকে উত্তর পেয়ে আপ্লুত।

[আরও পড়ুন: বাংলাদেশের একাধিক উচ্চবিত্তের শারীরিক চাহিদা মেটাতে হয়েছে Pori Moni’কে!]

Advertising
Advertising

এত বছর ইন্ডাস্ট্রিতে থাকার পরও প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) নাকি এখনও ভয় পান ক্যামেরার সামনে দাঁড়াতে। নেটিজেনের প্রশ্নে এমন কথাই বললেন টলিউডের এই সুপারস্টার। প্রসেনজিতের কথায়, ‘ক্যামেরা চললেই আমার নার্ভাস লাগে। যখনই শুনি স্টার্ট সাউন্ড, ক্যামেরা রোলিং, অ্যাকশন তখনই নার্ভাস হয়ে পড়ি। আজও শুটিং ফ্লোরে ঢুকলে আমার টেনশন হয়। মনে হয়, জীবনে প্রথম ক্যামেরার সামনে শট দিচ্ছি!’

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের এই প্রশ্নোত্তর খেলা ইতিমধ্যেই জনপ্রিয় হয়েছে নেটপাড়ায়। সুপারস্টারকে হাতের মুঠোয় পেয়ে একের পর এক প্রশ্ন করতে এগিয়ে আসছেন অনুরাগীরা।

[আরও পড়ুন:Malaika’র নাচ দিয়ে শুরু রিয়ালিটি শো Bigg Boss OTT, অন্দরমহল ঘুরে দেখালেন Karan]

Advertisement
Next