shono
Advertisement

বিয়ের ৮ মাস পর হানিমুন! কোথায় গেলেন Devlina-Gourab?

হানিমুনের ছবি পোস্ট করে মজাও করেছেন দেবলীনা।
Posted: 04:17 PM Aug 09, 2021Updated: 04:19 PM Aug 09, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের বয়স হয়েছে ৮ মাস। কিন্তু করোনার কারণে বিয়ের পর হানিমুনে যাওয়া আর হয়নি অভিনেত্রী দেবলীনা কুমার (Devlina Kumar) ও অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের (Gourab Chatterjee)। তারপর তো একই সঙ্গে শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়লেন গৌরব। একে গৌরবের কাঁধে ধারাবাহিক ‘রানি রাসমণি’র চাপ। অন্যদিকে দেবলীনার সঙ্গেই রাজর্ষি দে-র নতুন ছবি ‘মায়া’-তে অভিনয়। তবে এখন শুটিংয়ে বিরতি। আর তাই তো এই বিরতিকে কাজে লাগিয়ে দেবলীনা ও গৌরব বেড়িয়ে পড়েছেন হানিমুনে। হোক না বিয়ের আট মাস পর!

Advertisement

দেবলীনা তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে বেশ কিছু ছবি পোস্ট করেছেন। সেই ছবি দেখে বোঝা যাচ্ছে আপাতত তাঁরা রয়েছেন গোয়ায়। (Goa)। এই ছবি পোস্ট করে দেবলীনা লিখলেন, হ্যালো ভ্যাকেশন। হ্যাশট্যাগে তিনি  লিখলেন, হাফইয়ারলি হানিমুন (Honeymoon), নিউলি ম্যারেড কাপল।

[আরও পড়ুন: শুটিং ফ্লোরে পা রাখলে এখনও টেনশন হয়: Prosenjit Chatterjee]

সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ দেবলীনা কুমার। কম যান না গৌরবও। দেবলীনা তো প্রায় রোজই জিমের ছবি ও ভিডিও পোস্ট করেন ইনস্টাগ্রামে। গৌরবকে সঙ্গে নিয়ে ইনস্টাগ্রামে রিল ভিডিও পোস্ট করতে দেখা গিয়েছে তাঁকে।

গোয়া থেকে যে ছবি পোস্ট করেছেন দেবলীনা। তাতে দেখা গিয়েছে, কালো টপ, সাদা প্যান্টে রেস্তরাঁর বাইরে দাঁড়িয়ে রয়েছেন তিনি। চোখে রোদচশমা। সমুদ্রকে পাশে রেখে ছবিও দিয়েছেন তিনি। অন্যদিকে অভিনেতা নীল ও তৃণা সাহাও গোয়ায় গিয়েছেন ছুটি কাটাতে।

[আরও পড়ুন: ফের লাঞ্চ ডেটে Nusrat-Yash! ছবি দেখে আদর পাঠালেন ‘বোনুয়া’ Mimi Chakraborty]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement